রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০১:৩২ অপরাহ্ন

সাবেক প্রতিমন্ত্রী মোশাররফ হোসেন আর নেই

সাবেক প্রতিমন্ত্রী মোশাররফ হোসেন আর নেই

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী ও এমপি এ কে এম মোশাররফ হোসেন ( এফসিএ) মারা গেছেন। শনিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে আটটার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন এ তথ্য জানিয়েছেন।ডা. এজেডএম জাহিদ হোসেন জানান, মোশাররফ হোসেন করোনা আক্রান্ত ছিলেন। এছাড়াও দীর্ঘদিন ধরে তিনি নানা রোগে ভুগছিলেন।

বিএনপি নেতা মোশাররফের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তারা একেএম মোশারফ হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

একেএম মোশাররফ হোসেন ময়মনসিংহ জেলা বিএনপির সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। তিনি সচিবের দায়িত্বও পালন করেন।

এছাড়াও তিনি দৈনিক দিনকালের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন। তার জানাজা রবিবার (১৮ অক্টোবর) জোহরের নামাজের পর ময়মনসিংহ শহরে এবং আসরের নামাজের পর মুক্তাগাছায় অনুষ্ঠিত হবে। পরে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest