রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০২:৫২ অপরাহ্ন

বেগমগঞ্জের ঘটনা পুলিশ বাহিনীকে লজ্জায় ফেলেছে: ডিআইজি

বেগমগঞ্জের ঘটনা পুলিশ বাহিনীকে লজ্জায় ফেলেছে: ডিআইজি

নোয়াখালী প্রতিনিধি :
যে সমাজে নারীরা নিরাপদ থাকবেন না, নিরাপদে স্কুল-কলেজে যেতে পারবেন না, বাড়িতে নিরাপদে বসবাস করতে পারবেন না সে সমাজ কোনোদিন সভ্য সমাজে পরিণত হতে পারে না। বেগমগঞ্জে নারীকে নির্যাতন ও বিবস্ত্র ছবি ভাইরাল আমাদের পুলিশ বাহিনীর সঙ্গে গোটা জাতিকে লজ্জায় ফেলেছে বলে চট্টগ্রাম রেঞ্জ পুলিশের ডিআইজি আনোয়ার হোসেন মন্তব্য করেছেন।

শনিবার সকাল ১০টায় বেগমগঞ্জের এখলাসপুর ফাজিল মাদ্রাসা ময়দানে নারী ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশে তিনি এ কথা বলেন।

জেলা পুলিশ সুপার আলমগীর হোসেনের সভাপতিত্বে এতে বক্তব্য দেন- বেগমগঞ্জ থানার নবাগত ওসি কামরুজ্জামান শিকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফুল ইসলাম, এখলাসপুর হাইস্কুলের প্রধান শিক্ষক ছালেহ আহমদ, মাদ্রাসার অধ্যক্ষ মাহবুবুন্নবী, বাজার কমিটির সভাপতি গোলাম মহিউদ্দিন নসু, ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান ফিরোজ আলম, মাদ্রাসা ছাত্রী মায়মুনা আক্তার সালমা, কলেজছাত্রী ইসরাত সাজেদা রিমু প্রমুখ।

ডিআইজি আনোয়ার হোসেন ঘোষণা দেন, বেগমগঞ্জে পুলিশ বাহিনী ছাড়া আর কোনো বাহিনীর অস্তিত্ব রাখা হবে না। তিনি বলেন, সমাজে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হলে পুলিশের পাশাপাশি জনগণকেও সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

তিনি পুলিশের প্রতি আহ্বান জানিয়ে বলেন, পুলিশকেই জনগণের আস্থায় ফিরিয়ে আনতে কাজ করতে হবে। পুলিশকেই প্রমাণ করতে হবে সন্ত্রাসীদের বাহিনী নয় পুলিশ বাহিনীই বড়।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest