হোমপেজ সারা বাংলা আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে যানজট নিরসনের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে যানজট নিরসনের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত

37
0


এনামুল হক ছোটন :
মুসলমানদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব হলো ঈদুল আয্হার। আর আসন্ন ঈদুল আয্হার উপলক্ষে জনগণ যেন নির্বিঘ্নে সামাজিক দূরত্ব বজায় রেখে যানজটের দুর্ভোগ ছাড়া ঘরমুখী মানুষ যেন বাড়িতে পৌঁছাতে পারেন এজন্য ময়মনসিংহ জেলা পুলিশ সুপার এর আয়োজনে জিলা মটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে গতকাল বুধবার ময়মনসিংহ জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান। মতবিনিময় সভা করেন।

যানজট নিরসনের লক্ষ্যে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ময়মনসিংহ মটর মালিক সমিতির মহাসচিব মাহবুব রহমান, কোচ বিভাগের সম্পাদক সোমনাথ সাহা ও বাস বিভাগের সম্পাদক শামসুল আলম সহ অন্যান্য নেতৃবৃন্দ এবং শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল সালাম ও সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জয়িতা শিল্পী, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আল- আমিন, ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফিরোজ তালুকদার, জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক ইন্সপেক্টর মাহবুব রহমানসহ প্রমুখ।

মতবিনিময় সভায় পুলিশ সুপার তার সভাপতিত্বের বক্তব্যে বলেন, ঈদুল আয্হা উপলক্ষে ঘরমুখী মানুষের নির্বিঘ্নে বাড়ি ফেরা ও যানজট নিরসনের লক্ষ্যে ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের পাশাপাশি জেলা পুলিশ বিশেষ ভূমিকা পালন করবে।আমরা চাই জনগণ সামাজিক দূরত্ব বজায় রেখে যানজটের দুর্ভোগ ছাড়া বাড়িতে পৌঁছাতে।এজন্য সকলেরই আন্তরিকতা ও সহযোগিতা প্রয়োজন তাহলেই ঘরমুখী মানুষ নিরাপত্তার সাথে ঈদে আনন্দ সকলের সাথে ভাগাভাগি করতে পারবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে