হোমপেজ সারা বাংলা ৭০ বছর বয়সী বৃদ্ধা‌কে অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ

৭০ বছর বয়সী বৃদ্ধা‌কে অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ

151
0

মা’দক ও জু’য়া খে’লায় বা’ধা দেয়ায় ৭০বছর ব’য়সী এক বৃ’দ্ধা‌কে ধ’র্ষণ ক‌রে‌ছে এক ব’খা‌টে। এ ঘ’টনা‌টি ঘ‌টে‌ছে বরিশালের বা’বুগঞ্জ উপজে’লার উত্তর আ’গরপুর গ্রামে । জানা‌গে‌ছে, অ‌ভিনব কায়দায় ছ’লচা’তুরি করে কৌ’শ‌লে ধ’র্ষক জা‌কির হো‌সেন পুলিশের হাত থেকে বাঁ’চার কথা বলে গত সোমবার রাতে ওই বৃ’দ্ধার ঘরে আ’শ্রয় নিয়ে অ’স্ত্র ঠে’কিয়ে তাকে ধ’র্ষণ করে। এ ঘটনায় অ’ভিযুক্ত ধ’র্ষক মা’দকাসক্ত জাকির সিকদারকে মঙ্গলবার রাতে গ্রে’ফতার করে বুধবার দুপুরে আ’দালতের মাধ্যমে কা’রাগা’রে পাঠিয়েছে পুলিশ। ধ’র্ষিতা বৃ’দ্ধার ডা’ক্তারি পরী’ক্ষা শের-ই বাংলা মে’ডিকেলে সম্পন্ন হয়েছে।

বরিশাল আ’দালতে ২২ ধা’রায় জ’বানব’ন্দি গ্রহন করা হয়েছে ওই বৃ’দ্ধার। অ’ভিযুক্ত ধ’র্ষক জাকির সিকদার একই গ্রামের খালেক সি’কদারের ছেলে। ধ’র্ষিতা বৃ’দ্ধা ওই গ্রামের বা’সিন্দা এবং ৫ ছেলে-মেয়ের জননী। তার ছেলে-মেয়েরা সবাই ঢাকা এবং নারায়নগঞ্জে বিভি’ন্ন ক্ষুদ্র ব্যবসা করেন। তিনি একা নিজ বাড়িতে বসবাস করেন। তার ঘরের পাশে মে’য়ের একটি প’রিত্যক্ত ঘরে স্থানীয় ব’খাটেরা প্র’তিনিয়ত জু’য়া খেলে এবং মা’দক সে’বন করে। এতে অ’তিস্ট হয়ে স’ম্প্রতি ওই বৃ’দ্ধা ব’খাটেদের ঝা’ড়ু নিয়ে তা’ড়া করেন এবং ওই ঘরে আ’ড্ডা দিতে বা’রণ করে।

বাবুগঞ্জ থানার ওসি মো. মিজানুর রহমান জানান, ঝা’ড়ু নিয়ে তারা করার প্র’তিশোধ নিতে গত সোমবার রাত ১০টার দিকে ব’খাটে মা’দকাস’ক্ত জাকির ওই বৃ’দ্ধার ঘরের সামনে গিয়ে তাকে চা’চি স’ন্মোধন করে আগের ঘটনার জন্য ক্ষ’মা চায়। এ সময় পুলিশ তাকে তা’ড়া করছে জানিয়ে রাতে তার ঘরে একটু আ’শ্রয় দেয়ার অনুরোধ করে।

জাকিরের কথায় বিশ্বাস স্থাপন করে ওই রাতে তাকে ঘরের একটি ক’ক্ষে তাকে থাকতে দেন ওই বৃ’দ্ধা। রাত ২টার দিকে ব’খাটে জাকির পূর্ব পরি’কল্পিতভাবে বৃ’দ্ধার গ’লায় ধা’রালো অ’স্ত্র ঠে’কিয়ে জো’রপূর্বক তাকে ধ’র্ষণ করে। এতে বৃ’দ্ধা অ’সুস্থ হয়ে পড়লে পা’লিয়ে যায় জাকির। পরে বৃ’দ্ধার ডাক-চি’ৎকারে প্র’তিবেশীরা ওই রাতেই তাকে উ’দ্ধার করে আগরপুর উপ-স্বা’স্থ্য কেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসা করান।

এ খবর পেয়ে থানা পুলিশের ৫টি টিম উপজে’লার বিভি’ন্ন এলাকায় চি’রু‌নি অ’ভিযান চালান। পরদিন মঙ্গলবার রাতে পাশ্ববর্তী গৌ’রনদী উপজে’লার শরিকল ইউনিয়নের ন’লচিড়া এলাকা থেকে অ’ভিযুক্ত ধ’র্ষক জাকির সি’কদারকে পুলিশ আ’টক করে। এ ঘটনায় ওই বৃ’দ্ধার এক ছেলে বা’দী হয়ে জাকিরের বি’রুদ্ধে থানায় একটি ধ’র্ষন মা’মলা দা’য়ের করেন। ধ’র্ষণের মা’মলায় আ’টক হওয়া জা’‌কির‌কে বুধবার আ’দালতে সো’পর্দ করা হয়। প‌রে আ’দাল‌তের বি’চারক তাকে কা’রাগা’রে পা’ঠা‌নোর আ‌দেশ দেন। বাবুগঞ্জ থানার(ও‌সি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ব‌লেন, শের-ই বাংলা মেডিকেলে গতকাল বৃ’দ্ধার ডা’ক্তারী পরীক্ষা ও আ’দালতে দেয়া তার ২২ ধারায় জ’বানব’ন্দি গ্রহন করা হয় ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে