হোমপেজ জাতীয় পাকুন্দিয়ায় মুক্তিযোদ্ধার কবরের সীমানা প্রাচীর ও নাম ফলক ভাংচুর

পাকুন্দিয়ায় মুক্তিযোদ্ধার কবরের সীমানা প্রাচীর ও নাম ফলক ভাংচুর

67
0

খায়রুল আলম রফিক : পাকুন্দিয়ার বীর মুক্তিযোদ্ধা মরহুম মহিউদ্দিন আহমেদ এবং তার ভাই মৃত ফজলুল হক মাষ্টারের কবরের সীমানা প্রাচীর ও নাম ফলক রাতের আাঁধারে ভাংচুরের অভিযোগ উঠেছে।Advertisements

গত ২০ মে গভীর রাতে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার চরফরাদি গ্রামে পারিবারিক কবর স্থানে এঘটনা ঘটায় সাদেকুর রহমান গং। সাকেদুর রহমান সোনালী ব্যাংক মতিঝিল শাখার ক্যাশিয়ার বলে জানা গেছে।

অভিযোগ উঠেছে, ভাংচুরকারী সাদেকুরের মামা ওমর ফারুক ইসলামী ছাত্র শিবিরের সাবেক প্রচার সম্পাদক। তার নির্দেশে এবং মদদেই এই ঘটনা ঘটানো হয়।

এঘটনায় উপজেলার মুক্তিযোদ্ধাসহ সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। এলাকাবাসী বিষয়টি অত্যন্ত ঘৃণিত কাজ দাবি করে জানিয়েছেন, এর সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত। আরো জানান, কবরস্থানের সীমানা প্রাচীর ও নাম ফলক ভাংচুরের ঘটনায় মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের নিরাপত্তার বিষয়টিকেও প্রশ্নবিদ্ধ করেছে।

এব্যাপারে যোগাযোগ করা হলে সাদেকুর রহমান কবরের সীমানা প্রাচীর ও নাম ফল ভাংচুরের বিষয়টি স্বীকার করে বলেন, বিষয়টি নিয়ে নিজেদের মধ্যে আপোষ মিমাংসা চলছে। ভুল বোঝোবোঝি যা ঠিক হয়ে যাবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে