হোমপেজ সারা বাংলা শেরপুরে করোনা জয় করে বাড়ি ফিররেন আরও ৫ জন

শেরপুরে করোনা জয় করে বাড়ি ফিররেন আরও ৫ জন

258
0

শেরপুর প্রতিনিধি, আমিনুল ইসলাম রাজু

শেরপুরের ঝিনাইগাতীতে করোনা ভাইরাসে আক্রান্ত আরও পাঁচ রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। ময়মনসিংহ মেডিকেল কলেজে তৃতীয় দফায় ওই পাঁচ রোগীর নমুনা পরীক্ষায় করোনা ‘নেগেটিভ’ হওয়ার পর রবিবার (৩ মে) দুপুরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। তাদেরকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বিদায় জানানো হয়। এ সময় শেরপুরের পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. জাহাঙ্গীর আলমসহ হাসপাতালের চিকিৎসক ও পুলিশের আরও অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

হাসপাতালের আবাসিক চিকিৎসক কর্মকর্তা (আরএমও) ডা. মাজেদুর রহমান জানান, সুস্থ হওয়া রোগীদের মধ্যে দুইজন হলেন পুলিশের কর্মকর্তা (এসআই), উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টোর কিপার, অপর একজনের বাড়ি সারি কালিনগর, আরেক নারীর বাড়ি প্রতাবনগর গ্রামে। বিভিন্ন সময়ে ময়মনসিংহ মেডিকেল কলেজের অণুজীববিজ্ঞান বিভাগ থেকে পাঁচ রোগীর শরীরে করোনাভাইরাস ‘পজিটিভ’ বলে শনাক্ত করা হয়েছিল। এরপর থেকে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে রাখা হয়েছিল।

হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়ার পর পুলিশের এক কর্মকর্তা (এসআই) সাংবাদিকদের বলেন, ‘মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ রহমতে এসপি স্যারের সার্বিক তদারকি ও চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী আমি এবং আমার আরেক সহকর্মী এখন সুস্থ্য। তিনি ও তার পরিবারের পক্ষ থেকে পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম ও চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।’

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. মো. জসিম উদ্দিন বলেন, ‘হাসপাতালের চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীরা করোনায় আক্রান্ত রোগীদের সার্বক্ষণিক প্রয়োজনীয় চিকিৎসা সেবা দিয়েছেন। পরপর দুইটি পরীক্ষায় নেগেটিভ আসায় ওই পাঁচজনকে আজ (রবিবার) সুস্থ হিসেবে ছাড়পত্র দেওয়া হয়েছে। করোনায় আক্রান্ত হলে ভয় না পেয়ে নিয়মিত চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী চলার কথা বলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে