হোমপেজ রাজনীতি ২৫শ’ অসহায়দের পরিবারের পাশে — মেয়র আনিছ

২৫শ’ অসহায়দের পরিবারের পাশে — মেয়র আনিছ

508
0

কামরুজ্জামান মিনহাজ,ময়মনসিংহ
করোনা ভাইরাস পরিস্থিতিতে ময়মনসিংহের ত্রিশালে কর্মহীণ হয়ে পড়া অসহায়দের পাশে দাঁড়িয়েছেন পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ। পৌরসভা এলাকার ৯টি ওয়ার্ডের মধ্যে ২টিতে ৫কেজি করে চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ২টি লাক্স সাবান প্রত্যেকটি অসহায় মানুষের হাতে তুলে দেন। ৯টি ওয়ার্ডেও ২৫শ’ পরিবারের মাঝে পর্যায়ক্রমে বিতরণ করবেন মেয়র আনিছ। এ সময় তিনি অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

জানা গেছে, দেশজুড়ে করোনা ভাইরাসের সংক্রমণের ঝুকি এড়াতে প্রশাসন সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষে প্রাণপন লড়ে যাচ্ছে। যার কারণে ত্রিশালের বেশিরভাগ মানুষ ঘরমুখী হয়েছে। এতে করে মধ্যবিত্ত ও নিম্ন আয়ের মানুষ কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে। বিশেষ করে যারা দিনমজুর শ্রেণীর মানুষ তারা অর্ধাহারে অনাহারে যখন দিনপার করছে ঠিক তখন এই ২৫ শতাধিক পরিবারের পাশে দাড়ালেন ত্রিশাল পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ।

সচেতন মহল বলছেন, করোনা ভাইরাসের আতংকে সমগ্র বিশ্ব আজ থমকে গেছে। বাংলাদেশেও প্রভাব পরেছে। মানুষ বাহিরে যেতে পারছে না আর সেই সাথে থমকে গেছে মানুষের জীবনযাত্রার স্বাভাবিকমান। এতে বেশি সমস্যায় পরেছে যারা দিন মজুর। মেয়র আনিছুজ্জামান আনিছ ব্যক্তিগত অর্থাৎ নিজস্ব তহবিল হতে এই প্রতিকূল পরিবেশের মধ্যে গরিব অসহায়ের পাশে দাড়িয়েছে এটা নিসন্দেহে প্রসংশার দাবি রাখে।

আনিছুজ্জামান আনিছকে দেখে যদি সমাজের বৃত্তবানের অসহায়দের পাশে এগিয়ে আসা উচিত। তাহলে দেশের করোনা ভাইরাসের প্রভাবে সৃষ্ট সংকট অনেকটা লাঘব হবে বলে আমরা বিশ্বাস করি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে