হোমপেজ সারা বাংলা বরিশালে সাংবাদিক শাকিল মাহমুদ বাচ্চুকে কুপিয়েছে সন্ত্রাসীরা

বরিশালে সাংবাদিক শাকিল মাহমুদ বাচ্চুকে কুপিয়েছে সন্ত্রাসীরা

204
0

নিউজ ডেস্ক : সংবাদ প্রকাশের জের ধরে বরিশালের উজিরপুরে নামে এক সাংবাদিককে কুপিয়ে জখম ও তার একটি হাত ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা। সোমবার রাতে উপজেলার আটিপাড়া নামক এলাকায় তার উপরে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

সাংবাদিক বাচ্চুর অভিযোগ তাকে হত্যার উদ্দেশ্যে স্থানীয় মাদক ব্যবসায়ী আউয়াল সন্ত্রাসী বাহিনী দিয়ে তার উপর হামলা এবং কুপিয়ে জখম করা হয়েছে। আহত বাচ্চু বরিশালের আঞ্চলিক আজকের পরিবর্তন ও জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি।

এদিকে ঘটনার পরে সাংবাদিক শাকিল মাহমুদ বাচ্চুকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত সাংবাদিক বাচ্চু জানান, ‘উজিরপুরের সাবেক ছাত্রলীগ নেতা আউয়াল এলাকায় মাদক ব্যবসা সহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছিল। এ নিয়ে তার লেখা সংবাদ স্থানীয় পত্রিকায় প্রকাশিত হয়েছে।

এর ফলে দীর্ঘ দিন ধরেই ক্ষুব্ধ আউয়াল। এজন্য ইতিপূর্বে তার উপর হামলাও করা হয়। এতে খ্যান্ত হয়নি আউয়াল ও তার বাহিনী। সর্বশেষ তাকে (বাচ্চুকে) ভাড়াটিয়া সন্ত্রাসী হিয়ে হত্যার হুমকি দেয় বলেও অভিযোগ করেন শাকিল মাহমুদ বাচ্চু।

এর ধারাবাহিকতায় সোমবার রাতে মোটরসাইকেল যোগে জয়শ্রী থেকে ইচলাদী যাচ্ছিলেন বাচ্চু। পথিমধ্যে আটিপাড়া নামক স্থানে মোটরসাইকেল যোগে আসা তিন অস্ত্রধারী সন্ত্রাসী তার গতিরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই তারা বাচ্চুকে এলোপাথারী কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এতে তার একটি হাত ভেঙে যায় এবং পায়ে রক্তাক্ত জখম হয়।

এসময় স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতী ঘটলে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন সেখানকার দায়িত্বরত চিকিৎসক। খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও হামলাকারীদের ধরতে পারেনি তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে