হোমপেজ সারা বাংলা কুলিয়ারচরে করোনা ভাইরাস প্রতিরোধে ব্র্যাকের নানা উদ্যোগ

কুলিয়ারচরে করোনা ভাইরাস প্রতিরোধে ব্র্যাকের নানা উদ্যোগ

70
0

মোঃ নাঈম্জ্জুামান নাঈম, প্রতিনিধি, কুলিয়ারচর, কিশোরগঞ্জ : “প্রতিরোধে আতঙ্ক নয়, চাই সচেতনতা” এ স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে ব্র্যাক অফিসে করোনা সংক্রমণ ঠেকাতে নানা উদ্যোগ নেয়া হয়েছে ।
ব্র্যাক অফিস কার্যালয়ের সামনে সাবান, পানি, হ্যান্ড স্যানিট্রাইজার, টিস্যু ও এক্সিসল রাখা হয়েছে । হাত ধুঁয়ে তারপর অফিসে প্রবেশ করতে হচ্ছে ।
প্রবেশের সময় করোনা ভাইরাস সংক্রমন ও এর প্রতিরোধে সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হচ্ছে ।
ব্র্যাক অফিসের মাঠ কর্মীরা মুখে মাস্ক ও হ্যান্ডগ্লাবস পড়ে সেবা গ্রহীতাদের বাড়িতে বাড়িতে গিয়ে করোনা সংক্রমণ ঠেকাতে সচেতনতামুলক লিফলেট বিতরণ করছেন । সারাদেশে ব্র্যাকের সেবা গ্রহীতারা এ সেবা পাচ্ছেন । তার মধ্যে ভৈরব অঞ্চলের কুলিয়ারচর এলাকায় প্রায় ১০ হাজার সুবিধভোগীর মধ্যে এ সেবা প্রদান করে আসছেন ।
অফিসে লোকজনের সমাগম এড়িয়ে তারা অতি প্রয়োজনীয় সুবিধাভোগী গ্রাহকদের পর্যায়ক্রমে ব্র্যাক অফিসে এনে বিভিন্ন সেবা প্রদান করছেন ।

সোমবার (২৩ মার্চ) সকালে ব্র্যাক অফিসের সামনে হাত ধুয়ে অফিসে প্রবেশ ও লিফলেট বিতরণের সময় উপস্থিত ছিলেন, এলাকা ব্যবস্থাপক (দা বি) মোঃ নুর উদ্দীন, এলাকা ব্যবস্থাপক (প্রগতি) সঞ্জয় রায়, শাখা ব্যবস্থাপক (মাইক্রো ফাইন্যান্স) কুমুদ লাল চৌধুরী, শাখা ব্যবস্থাপক (শিক্ষা কর্মসূচী) সমর সিংহ, শাখা ব্যবস্থাপক (স্বাস্থ্য) পরিমল দত্ত, শাখা ব্যবস্থাপক (ইউপিজি) সুফিয়া খাতুন ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে