হোমপেজ সারা বাংলা করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে সূর্য তরুণ সংগঠন

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে সূর্য তরুণ সংগঠন

194
0

এনামুল হক ছোটন :  করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধের জন্য বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের শরিষাহাটী গ্রামের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন সূর্য তরুণ সংগঠন।সূর্য তরুণ সংগঠন ২০০৮ সালে প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে।এরই ধারাবাহিকতায় বর্তমান সময়ের সবচেয়ে আতংক জনক বিষয় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধের জন্যও এগিয়ে এসেছে।

করোনা ভাইরাস কি?করোনা ভাইরাসের লক্ষণ ও ইহার প্রতিকার ও প্রতিরোধের লিফলেট বিতরণ করা হয়।করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের জন্য গৌরীপুর উপজেলার পাচাঁর বাজার, গিধাউষা মডেল বাজার, কেন্দুয়া থানার বৈখুরহাটী বাজার সহ বিভিন্ন এলাকায় মাইকিং ও লিফলেট বিতরণ করে।

এছাড়াও সংক্রম প্রতিরোধের জন্য বিভিন্ন এলাকার ঘুরে ঘুরে সংগঠনের সদস্যরা মানুষকে করোনা ভাইরাস কোন আতংক নয়, সচেতনতাই পারে করোনা ভাইরাস প্রতিরোধ করতে তার প্রচার চালিয়ে যাচ্ছেন।

পাশাপাশি মানুষকে মাস্ক পরিধান করতে, বাহির থেকে আসার পর সাবান দিয়ে হাত ধুয়ে নিতে এবং অপ্রয়োজনীভাবে বাহিরে বের না হওয়ার জন্য পরামর্শ দেন। সামাজিক সংগঠন সূর্য তরুণ সংগঠনে এমন কার্যক্রমকে এলাকার সকলেই সাধুবাদ জানায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে