হোমপেজ অপরাধ টাঙ্গাইলে বিকাশ প্রতারক চক্রের সদস্য গ্রেফতার

টাঙ্গাইলে বিকাশ প্রতারক চক্রের সদস্য গ্রেফতার

228
0

টাঙ্গাইল আন্তঃজেলা বিকাশ প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ মার্চ) টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ড এলাকার কোদালিয়া শিকদার মার্কেটের নিচতলা তাসলিমা টেলিকমের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা সবাই জেলার বিভিন্ন এলাকার বিকাশ দোকানে গিয়ে কৌশলে বিকাশ ক্যাশ রেজিস্ট্রার থেকে গ্রাহকদের লেনদেনের মোবাইল নম্বর ও পাঠানো টাকার পরিমাণের ছবি উঠিয়ে নিয়ে কৌশলে বিকাশের মাধ্যমে প্রতারণা করছে।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন জানান, দীর্ঘদিন ধরে একটি প্রতারক চক্র বিভিন্ন বিকাশ এজেন্টে কৌশলে বিকাশ ক্যাশ রেজিস্ট্রির থেকে গ্রাহকদের লেনদেন মোবাইল নম্বর ও পাঠানো টাকার পরিমাণের ছবি উঠিয়ে নিয়ে কৌশলে বিকাশের মাধ্যমে প্রতারণা করছে। সকালে শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় প্রতারক চক্র বিভিন্ন বিকাশ এজেন্টে গিয়ে মোবাইলে ছবি তুলছে। এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের ব্যবহৃত ৪টি মোবাইল ফোন ও পৃথক ৮টি সিম উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামিরা মোবাইল ফোনে বিকাশ অ্যাপ ব্যবহার করে দেশের বিভিন্ন জেলা/থানা থেকে বিকাশের মাধ্যমে প্রতারণামূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিল বলে স্বীকার করেছে। এদের নামে টাঙ্গাইল মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হচ্ছে।

গ্রেফতাররা হলেন- মাগুরা জেলার শ্রীপুর থানার মো. রুস্তম মণ্ডলের ছেলে মো. আসাদ মণ্ডল (২১), মো. আক্তার মোল্লার ছেলে হৃদয় মোল্লা (২৩), মো. আব্দুল মালেক মণ্ডলের ছেলে মো. ইমামুল ইসলাম (১৯)।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে