হোমপেজ খেলাধুলা করোনায় আক্রান্ত রোনালদোর বন্ধু

করোনায় আক্রান্ত রোনালদোর বন্ধু

299
0

আগামী ১৮ মার্চ মাঠে নামার কথা ছিল রোনালদোদের। কিন্তু মাঠে নামার আগেই দুঃসংবাদ। দলের ইতালিয়ান ডিফেন্ডার ড্যানিয়েল রুগানি আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। এমন তথ্যই জানিয়েছে জুভেন্তাস।

ফলে এখন থেকে জুভেন্টাসের অধীনেই ২৫ বছর বয়সী এ ডিফেন্ডারের পরবর্তী চিকিৎসা করা হবে। এছাড়া গত কয়েকদিনে রুগানির সংস্পর্শে আসা সকলকে পরীক্ষা করার কথাও জানিয়েছে ইতালিয়ান ক্লাবটি।

ইতালিতে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে আক্রান্ত হওয়া প্রথম বড় তারকা ফুটবলার হলেন ড্যানিয়েন রুগানি। তবে তার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত হলেও, জুভেন্টাস জানিয়েছে রুগানির শরীরে বর্তমানে অসম্পূর্ণ অবস্থায় রয়েছে করোনার উপসর্গগুলো। ফলে তার দ্রুত সুস্থ্যতার আশাই করছে ক্লাবটি।

রুগানির করোনায় আক্রান্ত হওয়ার খবরের প্রতিক্রিয়া এখনও ঠিক পরিষ্কার নয় ইতালির সংবাদমাধ্যমগুলোর কাছে। তবে ফুটবল ইতালিয়ার খবর, যেহেতু রুগানির শেষ ম্যাচ ছিলো ইন্টার মিলানের বিপক্ষে তাই জুভেন্টাস ও ইন্টার- উভয় দলকেই এখন রাখা হয়েছে হোম কোয়ারেন্টাইনে।

আর এমন খবর পাওয়ার পর নড়েচড়ে বসেছে উয়েফাও। আগামী ১৮ মার্চ জুভেন্টাসের ঘরের মাঠ তুরিনে লিওনের বিপক্ষে যে ম্যাচটি হওয়ার কথা ছিলো, সেটি স্থগিত করার কথা ভাবছে ইউরোপিয়ান ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থাটি।

এদিকে করোনা শঙ্কা থেকে বাঁচতে ক্লাব থেকে ছুটি নিয়ে নিজ জন্মস্থান পর্তুগালের মাদেইরায় চলে গিয়েছেন জুভেন্টাসের সবচেয়ে বড় তারকা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদো। যেহেতু সিরি আ’র খেলা স্থগিত করা হয়েছে, তাই দলের সঙ্গে অনুশীলনেও থাকছেন না তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে