হোমপেজ বিনোদন কেমন পুরুষ পছন্দ কিয়ারার?

কেমন পুরুষ পছন্দ কিয়ারার?

348
0

‘এমএস ধোনি দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমা দিয়ে সবার মন জয় করে নিয়েছিলেন কিয়ারা। এমন উড়ন্ত সূচনার পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই বলিউড সুন্দরীকে। কিছুদিন ধীরে চলো নীতিতে এগোলেও ২০১৯ সালে শহীদ কাপুরের সাথে ‘কবির সিং’ সিনেমা দিয়ে তোলপাড় সৃষ্টি করেছিলেন বক্স অফিসে। বলাই বাহুল্য, এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম তারকাদের একজন কিয়ারা। ২৭ বছর বয়সী কিয়ারার সামনে লাইন ধরে আছে শেরশাহ, লক্ষ্মী বম্ব, ইন্দু কী জাওয়ানি, ভুল ভুলাইয়া টুসহ বেশ কিছু ছবি।

এদিকে, বলিউডপাড়ায় গুঞ্জন, কিয়ারার সঙ্গে মন দেওয়া–নেওয়া চলছে আরেক তারকা সিদ্ধার্থ মালহোত্রার। এসব বিষয়ে কি আর সহজে মুখ খোলেন তারকারা? তাই কিয়ারার কাছে একটু ঘুরিয়ে ফিরিয়ে ফিল্মফেয়ারের জিজ্ঞাসা, বাকি জীবন একসঙ্গে কাটিয়ে দেওয়ার জন্য আপনার কেমন পুরুষ পছন্দ? কিয়ারা জানালেন, এমন কেউ যাকে চোখ বন্ধ বিশ্বাস করা যায়। যার রসবোধ ভালো আর আমার জোকস শুনেও হাসবে। যে নিজের কাজ নিজে করতে জানে। আর দয়ালু।

স্বপ্নের পুরুষের মধ্যে আরও অনেক কিছুই খোঁজেন এই তারকা। তিনি চান, এমন একজন মানুষ যে কিনা মানুষকে সম্মান করতে জানে আর আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী, সৎ ও সরল।

এতটুকুতেই থামছেন না কিয়ারা। মানুষের সঙ্গে মিশতে জানতে না, গল্প করতে জানে না, এমন পুরুষ নাকি মোটেই পছন্দ না তার। জীবনকে নাকি পার্টির মতো উপভোগ করতে জানতে হবে। এটুক শুনে বহু পুরুষই বলে উঠতে পারেন, বাহ্, কিয়ারা বাহ্।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে