হোমপেজ বিনোদন একসময়ের ভাড়াটিয়া নেহা এখন বাংলোর মালিক

একসময়ের ভাড়াটিয়া নেহা এখন বাংলোর মালিক

602
0

ভারতের উত্তরাখন্ড রাজ্যের ঋষিকেশ শহরে একসময় একটি রুম ভাড়া করে পরিবারের সঙ্গে থাকতেন নেহা কাক্কার। এখন তিনি বিখ্যাত গায়িকা। টাকা-পয়সা জমেছে বেশ। তাই একই শহরে একটি বাংলো কিনেছেন তিনি। নিঃসন্দেহে এটি তার জন্য গর্বের ব্যাপার।

বাংলো কেনার সুখবরটি শুক্রবার (৬ মার্চ) ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করেছেন নেহা। নতুন বাংলো ও পুরনো বাড়ির একটি করে ছবি শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে লেখা, ‘ঋষিকেশে এই বাড়িতে আমার জন্ম। এখানে একটি রুমে আমরা কাক্কার পরিবার থাকতাম। মা একটি টেবিল রেখেছিলেন। ছোট্ট রুমটাতেই রান্নাঘর ছিল। ঘরটাতে আমরা ছিলাম ভাড়াটিয়া। একই শহরে নিজেদের বাংলো দেখে আবেগপ্রবণ হয়ে যাই।’

একইসঙ্গে বোন সোনু কাক্কার, ভাই টনি কাক্কার, মা, বাবা, সৃষ্টিকর্তা ও শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানাতে ভোলেননি নেহা। ৩১ বছর বয়সী এই তারকার পোস্টের মন্তব্যের ঘরে অভিনন্দন জানিয়েছেন গায়ক আদিত্য নারায়ণ, অভিনেতা রবি দুবেসহ অনেকে।

নতুন বাংলো ও ভাড়াবাড়ির সামনে নেহা কাক্কার

দৃঢ়সংকল্প, মনের জোর ও কঠোর পরিশ্রমের সুবাদে ভারতীয় সংগীতাঙ্গনে শক্ত অবস্থান গড়েছেন নেহা। ভারতে এখন গায়িকাদের মধ্যে তারই গানই সবচেয়ে বেশি বাজে। গান গাওয়া ছাড়াও সনি টিভির ‘ইন্ডিয়ান আইডল’ ও জিটিভির ‘সারেগামাপা লিটল চ্যাম্পস’ অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করে আলোচিত হয়েছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে