হোমপেজ বিনোদন সুনামগঞ্জে কয়েক হাজার ভক্তের ভালবাসায় সিক্ত হলেন ‘ডিপজল’

সুনামগঞ্জে কয়েক হাজার ভক্তের ভালবাসায় সিক্ত হলেন ‘ডিপজল’

306
0


সিলেট:
বাংলাদেশী অভিনেতা প্রযোজক রাজনীতিবিদ ব্যবসায়ী মনোয়ার হোসেন ডিপজল সুনামগঞ্জের তাহিরপুরে কয়েক হাজার ভক্তের ভালবাসায় সিক্ত হলেন।,
রবিবার বেলা ১১টায় ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর হতে আর আর এ্যাভিয়েশনের একটি হেলিকপ্টার যোগে যাত্রার পর ডিপজল সুনামগঞ্জের তাহিরপুরের বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় মাঠে সফরসঙ্গীদের নিয়ে বেলা ১২টায় অবতরন করেন।
উপজেলার বড়দল উওর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বারহাল নিবাসী আবুল কাসেমের আমন্ত্রনে তিনি এ সফরে আসলে মাঠে থাকা নানা শ্রেণি পেশার লোকজন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীসহ কয়েক হাজার ভক্তরা ডিপজলকে উষ্ণ সংবর্ধনা প্রদান করেন।,
এ সময় মাঠে থাকা সুসজ্জিত মঞ্চে দাড়িয়ে অভিনেতা ডিপজল ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এক সংক্ষিপ্ত বক্তব্য প্রদানকালে বলেন, সুনামগঞ্জের তাহিরপুরে এটিই আমার প্রথম সফর। এ প্রত্যন্ত অঞ্চলে আমার এত ভক্ত অনুরাগী রয়েছেন তা আজ নিজ চোখে না দেখলে বিশ্বাস হতনা, আমি আপনাদের প্রতি কৃতজ্ঞতা ভালবাসা প্রকাশ করছি।
পরবর্তীতে এ দিন দুপুরে তিনি বাদাঘাট হাসপাতাল সংলগ্ন ইউপি চেয়ারম্যান আবুল কাসেম তার প্রয়াত পিতার নামে প্রতিষ্টিত বারহাল রমজান আলী এতিম খানায় এতিমদের সান্নিদ্যে ঘন্টাব্যাপী সময় কাটান এবং এতিম খানার শিক্ষার্থীদের মধ্যে ব্যাক্তিগত তহবিল হতে আর্থীক অনুদান প্রদান করেন।
বিকেলে উপজেলার জাদুকাটা-মাহারাম নদীর তীরবর্তী মাণিগাঁও এলাকায় প্রয়াত জয়নাল আবেদীনের প্রতিষ্ঠিত জয়নাল আবেদীন শিমুল বাগান পরিদর্শনে যান ডিপজল। বাগান এলাকাজুড়ে আরো কয়েক হাজার ভক্তরা ফুলেল শুভেচ্ছা জানান ডিপজল ও তার সাথে থাকা সফর সঙ্গীদের।
প্রসঙ্গত, মনোয়ার হোসেন ডিপজল ১৯৫৮ সালের ১৫ জুন রাজধানী ঢাকার মিরপুরের বাগবাড়িতে জন্মগ্রহণ করেন। চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবরের হাত ধরে চলচ্চিত্রে আগমন ঘটে তার। তিনি ফাহিম শুটিং স্পট, এশিয়া সিনেমা হল, পর্বত সিনেমা হল, জোবেদা ফিল্মস, পর্বত পিকচার্স-২, ডিপজল ফুড ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে