হোমপেজ সারা বাংলা শেরপুরে পুলিশ মেমোরিয়াল ডে-২০২০ পালিত

শেরপুরে পুলিশ মেমোরিয়াল ডে-২০২০ পালিত

169
0

আমিনুল ইসলাম রাজু প্রতিনিধি, শেরপুর : যথাযোগ্য মর্যাদার সঙ্গে শেরপুরে পুলিশ মেমোরিয়াল ডে-২০২০ পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল রোববার জেলা পুলিশ লাইন্স মাঠে শহীদ পুলিশদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও শহীদ পুলিশ সদস্যদের পরিবারকে সম্মাননা প্রদান করা হয়। শেরপুর জেলা পুলিশ এসব কর্মসূচির আয়োজন করে। গতকাল পুলিশ লাইন্স মাঠে শহীদ পুলিশ সদস্যদের স্মরণে পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, জেলা বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার, জেলা গোয়েন্দা শাখার ওসি মোখলেছুর রহমান, সদর থানার ওসি মোহাম্মদ আব্দল্লাহ আল মামুন, নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ, নকলা থানার ওসি আলমগীর হোসেন শাহ, শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ও ঝিনাইগাতী থানার ওসি আবু বক্কর সিদ্দিক।
পরে পুলিশ লাইন্স ইনসার্ভিস ট্রেনিং সেন্টারে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন এসপি কাজী আশরাফুল আজীম। এতে বক্তব্য দেন শহীদ সার্জেন্ট আহাদের বড় ভাই এম এ হাকাম হীরা ও শহীদ পুলিশ সদস্য রবি দাসের স্ত্রী আরতি রাণী দাস।
পরে কর্তব্যরত অবস্থায় নিহত শেরপুর জেলার ১৩ পুলিশ সদস্যের পরিবারকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। আলোচনা সভার শুরুতে শহীদ পুলিশ সদস্যদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে