হোমপেজ সারা বাংলা নোয়াখালীতে সিএনজি চোরাই চক্রের তিন সক্রিয় সদস্য গ্রেফতার

নোয়াখালীতে সিএনজি চোরাই চক্রের তিন সক্রিয় সদস্য গ্রেফতার

123
0

আবু রায়হান সরকার,নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানা পুলিশ শনিবার সারাদিন ও রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সিএনজি চোরাই চক্রের তিন কুখ্যাত সদস্যকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে মুছাপুর ৩নং ওয়ার্ডের মৃত আমিন উল্যাহ মুন্সির ছেলে ইব্রাহিম ছোটন (২৮), চরএলাহী ৮নং ওয়ার্ড গাংচিলের মৃত আবুল কালামের ছেলে মো. নাছির (৩৮) ও একই এলাকার মৃত আলী হোসেনের ছেলে মো. গিয়াস উদ্দিন জমির (৩৭)। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ছোটনকে মুছাপুর এলাকা থেকে আটকের পর তার দেয়া তথ্যমতে বাকি দুজনকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করে। পরে রোববার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
জানা গেছে, গত ১৪ ফেব্রুয়ারী আটককৃতরা একটি সিএনজি গাড়ি মুছাপুরে ভাড়ায় নিয়ে ড্রাইভার মো. সাইফুলকে মারধর করে হত্যার হুমকি দিয়ে গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়। পরদিন সিএনজির মালিক ফেনীর সোনাগাজীর পশ্চিম চরদরবেশ এলাকার ফকির আহম্মদ বাদি হয়ে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় এজাহার দিলে থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমানের চক মোতাবেক এসআই জামাল উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে মুছাপুর ও চট্টগ্রামে অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করেন। এ ঘটনায় অপর আসামী চরএলাহীর ৮নং ওয়ার্ড গাংচিলের মোতালেব মিয়ার ছেলে শেখ সাহেব (৩৬) সিএনজিসহ পলাতক রয়েছেন।
এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমান বলেন, মামলা দায়েরের সঙ্গে সঙ্গে পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত তিন আসামীকে উপজেলার মুছাপুর ও চট্টগ্রাম থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। অপর আসামী শেখ সাহেবকে গ্রেফতার ও চোরাইকৃত সিএনজি গাড়িটি উদ্ধারে জোর তৎপরতা অব্যাহত আছে। তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামীরা এর আগেও একাধিক চুরি ছিনতাই ও ডাকাতি মামলার এজাহারভুক্ত আসামী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে