হোমপেজ সারা বাংলা ফুলবাড়িয়ায় ভালুকজান ব্রিজ সংলগ্ন পাকা রাস্তায় ফাঁটল তদারকীতে কেহ নেই

ফুলবাড়িয়ায় ভালুকজান ব্রিজ সংলগ্ন পাকা রাস্তায় ফাঁটল তদারকীতে কেহ নেই

183
0

আল-আমিন ফুলবাড়িয়া (ময়মনসিংহ) : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ভালুকজান বাজার ব্রিজ সংলগ্ন রাস্তায় ফাঁটল সৃ্িষ্ট হয়ে মাটি সরে যা”ছে । অভিযোগ উঠেছে ফুলবাড়িয়া পৌরসভা কর্তৃক ড্রেনের অসামাপ্ত কাজের কারণে বার বার এ ভাঙ্গনী সৃষ্টি হচ্ছে। নদীর কাছে রাস্তায় ফাটল দেখা দেয়ায় পথচারী ও দোকানদারদের মাঝে আতংক বিরাজ করছে। এতে করে বর্ষার দিনে ওই রাস্তা ভেঙ্গে নদী গর্ভে বিলীন হতে পারে পারে বলে মনে করছেন ভোক্তাভোগীরা।
সরেজমিনে দেখা যায় , ফুলবাড়িয়া বাজারে বয়ে যাওয়া আখালিয়া নদীর উপর ভালুকজান ব্রিজের নিচে পৌরসভার ড্রেইন সংযোগ দেওয়া হয়েছে। ড্রেইনের কাজটি অসমপূর্ণ হওয়ায় ঔষধ ও চা দোকানী নূরুল ইসলাম ও নেওয়াজ আলীর দোকান সম্মুখ যায়গায় ফাটল ও মাটি সরে যাচ্ছে। প্রয়োজনের তাগীদে ঝুকি নিয়েই পথচারী ও যানচলাচল করছে ।
স্থানীয়রা জানায়, ইতি পূর্বে এরকম আর ও একাধিক বার ফাঁটল দেখা গেছিল। দায়সাড়া কাজের কারণে পূণরায় আবার সেখানে ফাঁটল দেখা দিছে। জরুরী ভিত্তিতে রাস্তার পরিপূর্ণ ড্রেনের সংস্কার না করলে যে কোন সময় অনাকাঙ্খিত ঘটনা ঘটতে পারে। এসময় ভোক্তাভোগীরা ড্রেইন ও ফাটল রাস্তা সংস্কারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।
এ ব্যাপারে ফুলবাড়িয়া পৌর মেয়র গোলাম কিবরিয়া এই আমাদের কন্ঠ কে বলেন, ওই রাস্তায় যে ফাঁটল দেখা গেছে তা আমার নলেজে ছিল না , আপনার কাছ থেকে এখন শুনলাম । আমি সড়ক ও জনপথ বিভাগের সাথে কথা বলে অতিসত্বর সমস্যা সমাধানের চেষ্টা করব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে