হোমপেজ সারা বাংলা ভুয়া আয়কর কর্মকর্তার আটক

ভুয়া আয়কর কর্মকর্তার আটক

73
0

চাঁপাইনবাবগঞ্জে আয়কর কর্মকর্তা হিসেবে মিথ্যা পরিচয় দিয়ে ব্যবসায়ীদের সাথে প্রতারণা করে অর্থ আদায়ের চেষ্টার অভিযোগে এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে পুরাতন বাজার এলাকার ‘চাঁপাই বুক ডিপো’ নামে একটি বই এর দোকান থেকে ওই ব্যাক্তিকে আটক করা হয়।

এ সময় তিনি ওই দোকানের মালিক মো. নারিুলের নিকট কাগজপত্র দেখার নামে প্রতারণা করে অর্থ আদায়ের চেষ্টা করছিলেন।আটক ব্যাক্তি নিজেকে দিনাজপুর সদরের ফকিরগঞ্জ গ্রামের মোশারফ হোসেনের ছেলে হায়দার রহমান (৫৫) বলে পরিচয় দিয়েছেন।

সদর থানার উপ পরিদর্শক (এসআই) মহসিন আলী বলেন, শনিবার দুপুরে পুরাতন বাজার এলাকায় ইনকাম ট্যাক্স ইনিস্পেক্টর হিসেবে নিজের পরিচয় দিয়ে ব্যবসায়ীদের নিকট থেকে কাগজপত্র দেখার নামে প্রতারণা করে অর্থ আদায় চেষ্টার অভিযোগে ওই ব্যাক্তিকে আটক করে থানায় আনা হয়।

পুলিশ ওই ব্যাক্তির সঠিক পরিচয় ও কর্মকাণ্ডের তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নিবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ আয়কর সার্কেল-১৫ কার্যালয়ের কর্মকর্তারা জানান, এমন একজন প্রতারকের ব্যাপারে তারা অবগত রয়েছেন। দীর্ঘদিন যাবত তাকে সনাক্ত ও আটকের চেষ্টা করা হচ্ছিল। কিন্তু এতদিন তাকে হাতেনাতে আটক করা যায়নি। শনিবার ব্যবসায়ীরা ওই ব্যাক্তিকে আটক করতে সক্ষম হন। ওই ব্যাক্তি দীর্ঘ ৯/১০ বছর যাবৎ চাঁপাইনবাবগঞ্জ সদরসহ বিভিন্ন উপজেলার বিভিন্ন স্থানে নিজেকে আয়কর কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে ব্যবসায়ীদের ভয়ভীতি দেখিয়ে বহু অর্থ আদায় করেছেন বলে অভিযোগ রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে