হোমপেজ বিনোদন ফেসবুক হারিয়ে আতঙ্কে নওশাবা

ফেসবুক হারিয়ে আতঙ্কে নওশাবা

137
0

আতঙ্কে দিন কাটাচ্ছেন ছোট ও বড় পর্দার অভিনেত্রী কাজী নওশাবা। তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাক করা হয়েছে। বুধবারের এই ঘটনায় ইতোমধ্যে তিনি পুলিশের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ জানিয়েছেন। যথেষ্ট আন্তরিকতার সঙ্গে তারা অ্যাকাউন্টটি উদ্ধারের চেষ্টা করছেন বলে জানান নওশাবা।

কয়েকদিন আগে আলোচিত এই অভিনেত্রীর নামে ফেসবুকে একাধিক ফেক অ্যাকাউন্ট খোলা হয়। সেগুলো থেকে তার পরিচিতজন ও বন্ধুদের সঙ্গে যুক্ত হওয়ার চেষ্টা করা হয়। এটাই তার আতঙ্কের কারণ। পরে বন্ধুদের মধ্যে কয়েকজন বিষয়টি নওশাবাকে অবহিত করলে তিনি ফেসবুকে একটি পোস্ট দিয়ে সবাইকে সতর্ক করে দেন।

এই ঘটনার দুদিন না যেতেই নওশাবার অ্যাকাউন্টটি বেহাত হয়ে যায়। কিন্তু তার ফেসবুক অ্যাকাউন্টটি কেন হ্যাক করা হল, কারা করল এ কাজ? এ প্রসঙ্গে নওশাবার জবাব, ‘আমি বিখ্যাত কেউ নই। জীবনযুদ্ধে ধরাশায়ী একজন অভিনেত্রী মাত্র। আমার অ্যাকাউন্ট হ্যাক করে কার কী লাভ জানি না।’

কাজের ক্ষেত্রে সম্প্রতি নওশাবার মডেলিংয়ে প্রকাশিত হয় কিংবদন্তি রুনা লায়লার সুর ও সংগীতে আরেক কিংবদন্তি কণ্ঠশিল্পী রাহাত ফতেহ আলী খানের কণ্ঠের একটি গান। ‘ভালোবাসা আমার পর হয়েছে’ শিরোনামের ওই গানের মিউজিক ভিডিওতে নওশাবার অভিনয় প্রশংসিত হয়। ভিডিওটি পরিচালনা করেন শাহরিয়ার পুলক।

আগামীদিনের কাজ নিয়ে হতাশ নওশাবা জানান, ‘অনেকগুলো কাজ এখনো আলোর মুখ দেখেনি। নতুন করে নাটক ও সিনেমার কাজে যুক্ত হতে চেষ্টা করেও তেমন সুবিধা করতে পারিনি। তবে এখনো আমি হাল ছাড়িনি। শিগগির হয়তো কোনো ভালো কাজে আমাকে দেখতে পাবেন।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে