হোমপেজ সারা বাংলা পুলিশকে পেটানো সেই মহিলা ভাইস-চেয়ারম্যান পুলিশের হাতে আটক!

পুলিশকে পেটানো সেই মহিলা ভাইস-চেয়ারম্যান পুলিশের হাতে আটক!

134
0

বহুল আলোচিত সমালোচি ফাতেমা মনিরকে আ’টক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। থানার ভেতরে ঢুকে পুলিশকে মা’রধর করার অভিযোগে তাকে আ’টক করা হয়।বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে ফতুল্লা থানায় আ’টক আসামীকে ছাড়িয়ে আনতে গিয়ে তিনি এই কান্দ ঘটান। এ সময় তার মা’রধরের শি’কার হয়েছেন তিনজন কনস্টেবল।

ফাতেমা মনির নারায়ণগঞ্জ সদর উপজে’লার মহিলা ভাইস চেয়ারম্যান। এবং প্রয়াত হাফেজ মুক্তারের বোন। এছাড়াও তিনি ক্ষমতাসীন আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত ও সাংসদ শামীম ওসমান অনুসারি।

ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আসলাম হোসেন এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ফাতেমা মনির আসামী ছি’নিয়ে নিতে থানায় প্রবেশ করেন। এসময় তিনি সেন্ট্রির কাছ থেকে জো’রপূর্বক চাবি কেড়ে নিয়ে লকাব খুলে আসামী বের করে নেওয়ার চেষ্টা করেন। পরে তাকে বা’ধা দিলে তিনি পুলিশের উপর চড়াও হন এবং মা’রধর করেন। এসময় থানার অন্যান্য পুলিশ কর্মকর্তারা এসে তাকে আ’টক করেন। এ ব্যাপারে মা’মলা হচ্ছে।

রাজধানীতে ফেলে দেওয়া গরুর ছাট মাংস দিয়ে তৈরি হচ্ছে হালিম এসব হাড়ের ছাট মাংস সংগ্রহ করে ব্যবহার হচ্ছে দোকানে তৈরি করা বিভিন্ন খাবারে। এতে বাড়ছে স্বাস্থ্য ঝুঁকি। মানহীন অস্বাস্থ্যকর এসব খাবারের বিষয়ে সরকারের কোন সংস্থার নেই তদারকি। সূত্র: দীপ্ত সংবাদ

সরকারের মনিটরিং সংস্থা, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষকের কাছে খাবারের মানের এসব বিষয়ে নিয়ে সাংবাদিকরা জানতে চাইলে ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহাবুব কবীর বলেন, জনবল সংকটের কারণে আটকে যায় তাদের তদারকি। তিনি বলেন, মাত্র ১৫ জন কর্মকর্তা নিয়ে চলছে আমাদের সংস্থা। তাই অনেক সময় আমাদের কিছুই করার থাকে না। তবে আমাদের কাছে অভিযোগ বা জানতে পারলে ব্যবস্থা নেয়ার কথা জানালেন তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে