হোমপেজ খেলাধুলা দেশের জন্য কিছু করতে চাই: আকবর আলী

দেশের জন্য কিছু করতে চাই: আকবর আলী

119
0

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের বিশ্বকাপজয়ী অধিনায়ক রংপুরের সন্তান আকবর আলীকে গণসংবর্ধনা দিয়েছে রংপুরবাসী। গণসংবর্ধনা অনুষ্ঠানে আকবর আলী বলেছেন, বিশ্বকাপ জয়ের অর্জন ধরে আরও অনেক দূরে এগিয়ে যেতে চাই। আপনারা বাংলাদেশ টিমকে যেভাবে সাপোর্ট করে আসছেন, এই সাপোর্ট আগামীতে ধরে রাখবেন। আমাদের জন্য অনেক দোয়া করবেন। আমাদের এই অর্জন যেন শেষ না হয়ে যায়।

দেশের জন্য কিছু করতে চান জানিয়ে তিনি বলেন, আমরা আরও সাফল্য চাই। যেন অনেক দূর এগিয়ে যেতে পারি। তিনি আরও বলেন, আপনারা আমার জন্য অনেক মূল্যবান সময় নষ্ট করে এসেছেন। আমি আপনাদের ভালোবাসার কাছে কৃতজ্ঞ। আমি আপনাদের রংপুরবাসীর কাছে ঋণী হয়ে গেছি।

বৃহস্পতিবার (১৩ নভেম্বর) দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে গণসংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জেলা প্রশাসক আসিব আহসান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সাফিয়া খানম, রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার আবু সুফিয়ান, রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে এলাহী, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং জাতীয় পার্টির নেতার উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ছোট বেলা থেকে ক্রিকেটের প্রতি আসক্ত ছিল আকবর আলীর। ছেলের ক্রিকেটে এমন আসক্তি দেখে ফার্নিচার ব্যবসায়ী বাবা মোহাম্মদ মোস্তফা সিসিসি চাইনিজ রেস্টুরেন্টের মালিক আলতাব হোসেনের পরামর্শে লায়ন্স স্কুল এ্যান্ড কলেজে ক্লাস সিক্সে পড়াকালীন সময়ে রংপুর জিলা স্কুল মাঠে অসীম মেমোরিয়াল ক্রিকেট একাডেমিতে ভর্তি করে দেন। সেই ক্রিকেট একাডেমির কোচ অঞ্জন সরকারের হাত ধরে তার ক্রিকেটের সত্যিকারের হাতেখড়িটাও হয়ে যায়। সেখানে তিনি ৩ বছরের বেশী সময় প্রশিক্ষণ নেন। ২০১২ সালে দেশের সেরা ক্রীড়াশিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপিতে ভর্তি হন আকবর আলি। তারপর শুধুই তার এগিয়ে যাওয়ার গল্প। তার হাত ধরে প্রথম ক্রিকেটে বিশ্বজয় করে বাংলাদেশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে