হোমপেজ বিনোদন সারা-কার্তিকের একান্ত মুহূর্তের ছবি ভাইরাল

সারা-কার্তিকের একান্ত মুহূর্তের ছবি ভাইরাল

133
0

সারা আলি খানের সাথে বিচ্ছেদ হয়ে গিয়েছে কার্তিক আরিয়ানের। বিচ্ছেদের পরও একান্ত মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘লাভ আজকাল পার্ট টু’ এর শ্যুটিং শুরু হওয়ার আগেই সারা-কার্তিকের বিচ্ছেদ নিয়ে জোর গুঞ্জন শুরু হয় বি টাউন জুড়ে। সারা এবং কার্তিক দুজনেই বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত। কেরিয়ার নিয়েই আপাতত মাথা ঘামাতে চান তারা। সেই কারণে আপাতত এই ধরনের সম্পর্কে জড়িয়ে মনসংযোগ কেউ নষ্ঠ করতে চান না বলে দুই অভিনেতার ঘনিষ্ঠ মহলের পক্ষ থেকে জানা যায়।

ভারতের জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, সারা-কার্তিকের বিচ্ছেদ নিয়ে যখন জোর জল্পনা শুরু হয়ে যায় সোশ্যাল সাইটে, সেই সময় প্রকাশ্যে এলো এই দুজনের একেবারে অন্যরকম ছবি। যেখানে সারা আলি খানকে খাইয়ে দিতে দেখা যায় কার্তিককে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করে কার্তিক লেখেন, সারা রোগা হয়ে গিয়েছেন বেশ। আবার তাকে আগের মতো চেহারায় ফিরিয়ে আনতে যত্ন করে খাইয়ে দিচ্ছেন।

কার্তিক-সারার এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই ফের জোর জল্পনা শুরু হয়ে যায়। তবে পরিচালক ইমতিয়াজ আলির সিনেমা লাভ আজকাল পার্ট টু এর প্রমোশনের জন্যই সারা এবং কার্তিক ফের কাছাকাছি আসছেন বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে