হোমপেজ বিনোদন পুলিশের সেলফিতে পরীমনি

পুলিশের সেলফিতে পরীমনি

114
0

অভিনয়, গ্ল্যামার এবং নজরকাড়া হাসির জাদুতে চলচ্চিত্রপ্রেমীদের মন কেড়েছেন চিত্রনায়িকা পরীমনি। দেশের গুণী নির্মাতাদের পরিচালনায় কাজ করেছেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিনি বেশ সরব। ভক্তরাও লাইক-কমেন্টস করে যুক্ত থাকেন প্রিয় নায়িকার সঙ্গে। এবার এই নায়িকাকে দেখা গেল পুলিশ কর্মকর্তাদের সঙ্গে সেলফিতে।

আজ ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) গৌরবময় সেবার ৪৪ বছর পেরিয়ে ৪৫ বছরে পদার্পণ করল। বনানীতে বেশ ঘটা করে পালিত হলো ডিএমপি’র প্রতিষ্ঠা দিবস। এই অনুষ্ঠানে অতিথি হিসেবে আমন্ত্রণ পান নায়িকা পরীমনি। সেখানেই তার সঙ্গে পুলিশ সদস্যদের সেলফি তুলতে দেখা গেছে।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, আমার বাবা ছিলেন পুলিশ অফিসার। বাবাকে দেখে ছোটবেলা থেকেই পুলিশ হওয়ার স্বপ্ন ছিল। পুলিশের প্রতি আমার আলাদা সম্মানবোধ রয়েছে। যে কারণে তাদের আমন্ত্রণ পেয়েই চলে এসেছি। এসে খুব ভালো লাগেছে।

সম্প্রতি পরীমনি ‘পাফ ড্যাডি’ ওয়েব সিরিজের কাজ শেষে করেছেন। নির্মাতা সাইদ-উন-নবী পরিচালিত এই সিরিজে পরীর বিপরীতে অভিনয় করছেন মডেল ও অভিনেতা সজল। চয়নিকা চৌধুরী পরিচালিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার শুটিংও শেষ। এখানে পরীর বিপরীতে চিত্রনায়ক সিয়াম আহমেদকে পর্দায় দেখা যাবে। চলতি বছরের বিশেষ কোন দিনে সিনেমাটি মুক্তি পাবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে