হোমপেজ বিনোদন ডিসেম্বরেই খুশির খবর দেবেন রণবীর-আলিয়া

ডিসেম্বরেই খুশির খবর দেবেন রণবীর-আলিয়া

43
0

অপেক্ষার আর মাত্র ১০ মাস। তারপরেই রণবীর কপূর এবং আলিয়া ভট্ট দিতে চলেছেন খুশির খবর। ডিসেম্বরের ৪ তারিখ। আর তারপরেই একসঙ্গে দেখা যাবে রণবীর এবং আলিয়াকে।

না, সাতপাকে বাঁধা পড়ছেন না তাঁরা। তবে এই প্রথম বার একই সঙ্গে অনস্ক্রিন দেখা যাবে তাঁদের। ছবির নাম ‘ব্রহ্মাস্ত্র’। আর সেই আকাঙ্ক্ষিত ছবিই মুক্তি পেতে চলেছে আগামী ৪ ডিসেম্বর। রোববার ছবির প্রযোজক টুইট করে জানিয়েছেন সে কথা।

অয়ন মুখোপাধ্যায়ের ওই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন রিয়েল লাইফ কাপল রণবীর এবং আলিয়া। রয়েছে আরও এক চমক। ছবিতে রণবীর এবং আলিয়া ছাড়াও দেখা যাবে স্বয়ং বিগ-বিকে। হিন্দি ছাড়াও মালায়ালাম, তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে ওই ছবি।

কিছু দিন আগে ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং করতে বারাণসী গিয়েছিলেন রণবীর এবং আলিয়া। সেখানে তাঁদের শুটিংয়ের নাচের দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। কিন্তু ছবি কবে মুক্তি পাবে তা নিয়ে চলছিল যথেষ্ট জল্পনা। অবশেষে জল্পনার অবসান।

এবার ঘোষণা করা হল ছবি মুক্তির দিন। এদিকে আবার রণবীর-আলিয়ার বিয়ে নিয়েও চলছে হাজারও গুঞ্জন। কেউ বলছেন এ বছরেই সাতপাকে বাঁধা পড়বেন তাঁরা। আবার কারও মতে ব্রহ্মাস্ত্র মুক্তির আগে কোনওমতেই ছাদনাতলায় গিয়ে বসছেন না ‘রালিয়া’ জুটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে