হোমপেজ বিনোদন বিয়ের পিঁড়িতে দেব!

বিয়ের পিঁড়িতে দেব!

24
0

টলি পাড়ায় আবারও বসন্তের ছোঁয়া? এ বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন স্বয়ং দেব! অন্তত দেবের ইনস্টাগ্রাম, টুইটার অ্যাকাউন্ট সে কথাই জানান দিচ্ছে। আর দেব নিজের মুখেও ‘স্বীকার’ করে নিয়েছেন খুব শীঘ্রই বিয়ে করছেন তিনি।

লাল রঙের বিয়ের কার্ড। উপরে হলুদ রঙে লেখা রয়েছে ‘শুভ বিবাহ’। লেখা রয়েছে ‘শ্রী শ্রী প্রজাপতয়ে নম’। সোশ্যাল অ্যাকাউন্টে সেই কার্ড শেয়ার করে দেব লিখেছেন, কেউ ফাঁস করার আগে জানিয়ে রাখলাম। আপনাদের সবার আশীর্বাদ প্রয়োজন”।

সামান্য একটা বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে হৈ হৈ ফেলে দিয়েছেন টলিউডের সুপারস্টার দেব। শুধু বিয়ের কার্ড পোস্ট নয়। পোস্ট দেখে যে কেউ ভাবতেই পারেন নিজের বিয়ের খবর আগাম দিতেই সুপারস্টারের এই সোশ্যাল পোস্ট।

আর এতেই আলোচনার ধুম পড়ে সোশ্যাল মিডিয়ায়।

পাত্রী কি তবে রুক্মিণী? এমনিতেই তাঁদের সম্পর্কের রসায়ন নিয়ে বেশ কয়েক বছর ধরেই শোনা যায় নানা ধরনের গুঞ্জন। নিজেরা যদিও বারেবারেই ‘নিছক ভাল বন্ধু’ বলে ব্যাপারটা এড়িয়ে যান। তবে একসঙ্গে কেনিয়া ট্যুর থেকে একসঙ্গে রেস্তরাঁ যাওয়া…সবই চলতে থাকে পুরোদমে। তাই দেব ওই পোস্ট শেয়ার করতেই তাঁর সোশ্যাল অ্যাকাউন্টে শুভেচ্ছার ঢল নেমেছে। শুধু দেব নয়, ফ্যানেরা শুভেচ্ছা জানিয়েছেন রুক্মিণীকেও।

আনন্দবাজার ডিজিটালকে এর আগে বিয়ে প্রসঙ্গে দেব বলেছিলেন, আমার এখনও বিয়ের বয়স হয়নি।” তবে কি বাকি সহকর্মীদের পর পর বিয়ে করতে দেখে দেবের মনেও বাজল বিয়ের সানাই?

যদিও দেবের ঘনিষ্ঠ সূত্র বলছে, বিয়ে-টিয়ে আদৌ করছেন না দেব। খুব শীঘ্রই নতুন ছবি ঘোষণা করতে চলেছেন তিনি। তাঁরই প্রোমোশনের জন্যই এই অভিনব পন্থা বেছে নিয়েছেন টলিপাড়ার হার্টথ্রব দেব অধিকারী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে