হোমপেজ সারা বাংলা নেত্রকোণার সীমান্ত এলাকা থেকে ২৪ পিস ইয়াবাসহ তিন ব্যাক্তিকে আটক

নেত্রকোণার সীমান্ত এলাকা থেকে ২৪ পিস ইয়াবাসহ তিন ব্যাক্তিকে আটক

156
0

আব্দুর রহমান, নেত্রকোণা প্রতিনিধি :

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ ব্যাটালিয়নের জোয়ানরা সোমবার রাতে ধোবাউড়া উপজেলার উত্তর মাইজপাড়া নামক স্থানে অভিযান চালিয়ে বাশঁ বোঝাই ট্রাক থেকে ২৪পিস ইয়াবাসহ তিন ব্যাক্তিকে আটক করেছে। 


বিজিবি ৩১ ব্যাটালিয়ন, নেত্রকোণার অধিনায়ক লেঃ কর্ণেল সাব্বির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানান, ধোবাউড়া উপজেলার দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের চারুয়াপাড়া বিওপি’র হাবিলদার মোঃ আব্দুস সালামের নেতৃত্বে বিজিবি একটি টহল দল সোমবার সন্ধ্যা ৫টা ৩০ মিনিটের দিকে ভারতীয় সীমান্ত ১১৪৩ নং মেইন পিলার হতে প্রায় ১ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে ধোবাউড়া উপজেলার উত্তর মাইজপাড়া নামক এলাকায় টহলদানকালে মুন্সীপাড়া থেকে চারুয়াপাড়ার দিকে একটি বাঁশ বোঝাই ট্রাক আসতে দেখে সন্দেহ হলে তারা ট্রাকটিকে থামাতে সিগন্যাল দেয়।
পরে বিজিবি’র টহল দল ট্রাকের ভেতর থাকা তিন ব্যাক্তির দেহ তল্লাশী চালিয়ে ২৪ পিস ইয়াবা পাওয়ায় তাদেরকে আটক করে।

আটককৃতরা হচ্ছে, ধোবাউড়া উপজেলার বল্লবপুর গ্রামের মোঃ হেলাল উদ্দিনের পুত্র মোঃ সজিব হোসেন(২৩), গিলাগড়া গ্রামের মোঃ নঈম উদ্দিনের পুত্র জামাল উদ্দিন(৩০), লাঙ্গলজোড়া গ্রামের মোঃ বাবুল মিয়ার পুত্র আব্দুল্লাহ আল মামুন(২১)। তিনি আরো জানান, জব্দকৃত মাদকদ্রব্য, বাঁশ ও ট্রাকসহ আটককৃত  তিনজনকে ধোবাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে