হোমপেজ সম্পাদকীয় পটুয়াখালীতে কাজী টিভির সৌজন্যে শুরু হলো ধারাবাহিক অনুষ্ঠান আমাদের মুক্তিযুদ্ধ”...

পটুয়াখালীতে কাজী টিভির সৌজন্যে শুরু হলো ধারাবাহিক অনুষ্ঠান আমাদের মুক্তিযুদ্ধ” পর্ব-২।।

169
0

পটুয়াখালী জেলা প্রতিনিধি:

১২ই জানুয়ারী সন্ধা ৭.৩০ মিনিটে কাজী টিভির উদ্যগে ধারাবাহিক ১২০পর্বের মুক্তিযুদ্ধের সময় ঘটে যাওয়া ঘটনার সঠিক ইতিহাস বর্তমান ও আগামীর প্রজন্মকে জানাতে ও জানতে মের্সাস কাজী মাল্টিমিডিয়ার সার্বিক তত্বাবধানে কাজী টিভি এইচডির পরিবেশনায় স্বাধীনতার সঠিক ইতিহাসকে তুলে ধরার প্রয়াসে কাজী টিভি ধারাবহিক অনুষ্ঠান “আমাদের মুক্তিযুদ্ধ”। অনুষ্ঠানে এসপ্তাহে উপস্থিত ছিলেন পটুয়াখালীর স্থানীয় বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান খান সভাপতি সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ পটুয়াখালী জেলা শাখা।বীর ‍মুক্তিযোদ্ধ মো: শাহজাহান খান সাবেক কমান্ডার বাংলাদেশ মুক্তিযোদ্ধ সংসদ জেলা ই‍উনিটকমান্ড পটুয়াখালী।

উক্ত অনুষ্ঠানের ২য় পর্ব কাজী টিভির স্টুডিওতে ধারনকরাহয় এবং উক্ত ধারাবাহিক অনুষ্ঠানটি প্রতিসপ্তাহে রোজ রবিবার ও বুধবার রেকডিং শেষে সোমবার এবংবৃহষ্পতিবার নিয়মীত প্রচার করাহবে বলে জানান কাজী টিভির সিইও মো:কাজীমামুন।


তিনি আরো বলেন আমরা ২০১৭সনে পরীক্ষামূলক সম্প্রচারে এসে হাটিহাটি পা পা করে আজ২০১৯সনে প্রথম অনুষ্ঠান এর কাজ শুরুকরেছি,আমাদের লক্ষ্য আছে এর পরে কাজী টিভি জাতীর পিতা বংঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের চেতনাকে নিয়ে আরো একটি প্রামান্য অনুষ্ঠান “উন্নয়নের অগ্রযাত্রায় স্বপ্ন-সোনার বাংলা” প্রচারের কাজ শুরু করবো যা দেশের প্রতিটা জেলা ও উপজেলায় বর্তমান সরকারের উন্নয়নের কর্মকান্ড চিত্র নিয়ে ধারন করা হবে আর এজন্য আমরা সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।


অনুষ্ঠানটি উপস্থাপনা করেন কাইয়ুম আহমদ জুয়েল।অত্র অনুষ্ঠানটির মিডিয়াপার্টনার হিসেবে ছিলো আইপি টেলিভিশন ৭১বাংলা,দৈনিক আলোকিত সকাল,দৈনিক আমার র্বাতা,দৈনিক আমাদের কন্ঠ,দৈনিক নতুন কাগজ,দৈনিক সত্য সংবাদ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে