হোমপেজ সারা বাংলা পাবলিক বাসে শেরপুর ছাড়লেন মতিয়া চৌধুরী

পাবলিক বাসে শেরপুর ছাড়লেন মতিয়া চৌধুরী

4994
0

শিল্প, বাণিজ্য, কৃষি ও স্থানীয় সরকার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী পাবলিক বাসে করে শেরপুর ত্যাগ করেছেন।

মঙ্গলবার (৭ জানুয়ারি) বিকালে নকলা উপজেলার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে শেরপুর থেকে ঢাকাগামী ‘সোনার বাংলা’ নামে ওই পাবলিক গাড়িতে ওঠেন। এ সময় মতিয়া চৌধুরীর পিএস (উপ সচিব) মো. শাহজালাল ও গানম্যান রেজাউল করিম একই বাসে ওঠেন।

সাবেক এই মন্ত্রী বাসে ওঠার সময় তাকে বিদায় জানান শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, সদর উপজেলার সাবেক চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধারসহ স্থানীয় নেতাকর্মীরা।

এর আগে, রবিবার (৫ জানুয়ারি) রাতে ঢাকার মহাখালী বাস টার্মিনাল থেকে পাবলিক বাসে চড়ে সাধারণ যাত্রীদের মতো নকলায় পৌঁছান মতিয়া চৌধুরী। এরপর সোমবার (৬ জানুয়ারি) ও মঙ্গলবার (৭ জানুয়ারি) নকলা-নালিতাবাড়ী তার নির্বাচনি এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থী ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে