হোমপেজ সম্পাদকীয় সাংবাদিক মামুনের বিরুদ্ধে মামলা, বিএমএসএফের তীব্র প্রতিবাদ ও নিন্দা

সাংবাদিক মামুনের বিরুদ্ধে মামলা, বিএমএসএফের তীব্র প্রতিবাদ ও নিন্দা

156
0

এস এম জীবন:

দৈনিক আমার সংবাদের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি ও দৈনিক ভোরের সমাচার প্রতিদিন এর সম্পাদক আবদুল্লাহ আল মামুনের বিরুদ্ধে মানহানী মামলা দায়ের করেছে জেলার সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইল এলাকার চিহ্নিত চোরাই তেল কারবারি আশরাফ উদ্দিন। গত ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর আবদুল্লাহ আল মামুন সম্পাদিত দৈনিক ভোরের সমাচার প্রতিদিন এর প্রথম পাতায় ‘সিদ্ধিরগঞ্জে মতির শেল্টারে সোর্স আশরাফের চোরাই তেলের ব্যবসা বেপোরোয়া’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

এরপর ২০১৯ সালের ১০ অক্টোবর তারিখে ঢাকার একটি আদালতে ৫০০ ও ৫০১ ধারায় চোরাই তেল কারবারীর মূল হোতা আশরাফ উদ্দিন একটি মানহানী মামলা দায়ের করে। মামলাটি বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন এর কাছে তদন্তাধীন রয়েছে। আবদুল্লাহ আল মামুনের বিরুদ্ধে মানহানী মামলা দায়েরে বিএমএসএফের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ ঘটনায় বিএমএসএফের কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর গভীর উদ্বেগ প্রকাশ করে বলেছেন, ‘মিথ্যা মামলা দায়ের করে একজন পেশাদার সাংবাদিককে হয়রানি স্বাধীন গণমাধ্যমের পরিপন্থী। এতে বাক স্বাধীনতা রুদ্ধ হয়। ঘটনার সুষ্ঠু তদন্ত করে মামলাটি দ্রুত প্রত্যাহারের দাবি জানিয়েছেন নেতৃবৃন্দ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে