হোমপেজ ফিচার মহাসড়কের পাশে কাতরাচ্ছিলেন বৃদ্ধা নারী, হাসপাতালে নিয়ে গেলেন ওসি

মহাসড়কের পাশে কাতরাচ্ছিলেন বৃদ্ধা নারী, হাসপাতালে নিয়ে গেলেন ওসি

73
0

কক্সবাজারের চকরিয়ায় মহাসড়কের পাশে ভ্যানগাড়ির ধাক্কায় গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় কাতরাচ্ছিলেন বৃদ্ধা শাহেনা বেগম (৫৫) নামের এক নারী। এমন সময় ডুলাহাজারা যাওয়ার পথে গাড়ি থেকে নেমে মুমূর্ষু ওই নারীকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যান চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান। এতে ওই নারী যথাসময়ে সুচিকিৎসা পান। শাহেনা ডুলাহাজারা ইউনিয়নের মিঠাছড়ি এলাকার মৃত নুরুল আকবরের মেয়ে। 

গত বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট এলাকা থেকে ওই বৃদ্ধা নারীকে উদ্ধার করা হয়। মালুমঘাট এলাকার হাফেজ উল্লাহ জানান, বৃদ্ধা নারী সড়কের পাশ দিয়ে যাচ্ছিলেন। কিন্তু পথিমধ্যে একটি গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে বৃদ্ধা ওই নারী সড়কের পাশে কাতরাচ্ছিলেন। তখন চকরিয়া থানা পুলিশ তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান জানান, ডুলাহাজারা বাজারে আয়োজিত জনগণের সঙ্গে সরাসরি ‘হ্যালো ওসি’ শীর্ষক প্রোগ্রামে যাওয়ার পথে মালুমঘাট দরগা গেইট এলাকায় ওই নারীকে সড়কের পাশে পড়ে থাকতে দেখি। তখন আমি গাড়ি থেকে দ্রুত নেমে সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে তাকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালে দ্রুত চিকিৎসা সেবা পাওয়ার পর রক্তক্ষরণ বন্ধ হয় এবং জ্ঞান ফেরে ওই নারীর।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে