হোমপেজ ফিচার ডাঃ ইউসুফ মুতাহার, একজন সফল চিকিৎসক, লেখক, অভিনেতা

ডাঃ ইউসুফ মুতাহার, একজন সফল চিকিৎসক, লেখক, অভিনেতা

193
0

খাইরুল ইসলাম আল আমিনঃ  

ইউসফ মুতাহার, ২৯ বছর বয়সী এই যুবকটি অস্ট্রেলিয়ার পার্থে নগরির একজন সফল কসমেটিক সার্জান। পাশাপাশি অভিনেতা, লেখক, খেলোয়ার ও ব্যবসায়ী হিসেবেও তিনি খ্যাতি লাভ করেছেন।

বর্তমানে তিনি বলিউডে অভিনয়ের আজীবন স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে কাজ করছেন। আমরা জীবনে অনেক স্বপ্ন দেখে থাকি নিজেকে নিয়ে, কিন্তু কতজন সেই স্বপ্ন বাস্তবায়ন করতে পারি?  কিন্তু ডাঃ ইউসুফ মুতাহার তার স্বপ্নকে বাস্তবায়ন করতে পেরেছেন। লেখালেখি, গান, খেলাধুলা, অভিনয়ে তিনি সফলতা অর্জন করেছেন।

ডঃ ইউসুফ কসমেটিক্স নামে তার একটি প্রতিষ্ঠান রয়েছে যা  আন্তর্জাতিকভাবে প্রসিদ্ধ।  এছাড়াও তিনি নিজের নামে (ডঃ ইউসফ স্ক্রাবস) একটি পোশাক ব্র্যান্ড তৈরি করেছেন, যা স্বাস্থ্য সম্পর্কিত পোশাক আইটেম এবং কাস্টম তৈরি পোশাক বিক্রি করে।

তিনি জুডোতে একটি কালো বেল্টের অধিকারী, তিনি ২০১৮ সালে অস্ট্রেলিয়ার হয়ে জুডো খেলায় প্রতিনিধিত্ব করেছিলেন।  তিনি ECG Simplified নামে একটি মেডিকেল বই লিখেছেন। নিজের দক্ষতাকে প্রকাশ করার জন্য ২০১৯ সালের নভেম্বরে একটি মিউজিক অ্যালবামও প্রকাশ করেছিলেন।

যাইহোক, এই সুদর্শন ডাক্তার তার কৃতিত্বের সব কিছুই নয়। তিনি যখন ২৩ বছর বয়সে মডেলিং শুরু করেছিলেন এবং তখন থেকেই তিনি Gucci, Champion, Calvin Klein এবং Ralph Lauren  এর মতো ব্র্যান্ডের সাথে একটি দুর্দান্ত পোর্টফোলিও তৈরি করেছেন ।

চলচ্চিত্র গুলি তার মডেলিং কেরিয়ারে ধীরে ধীরে অগ্রসর হয়েছিল। ডঃ মুতাহার ইতিমধ্যে দুটি বিদেশী সিনেমাতে অভিনয় করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে