শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০২:০৩ অপরাহ্ন

সেঞ্চুরির আগেই সাজঘরে মুশফিক

সেঞ্চুরির আগেই সাজঘরে মুশফিক

যেই লিটন-মুশফিককে নিয়ে গত কয়েক মাসে অস্বস্তিতে ছিল টিম ম্যানেজমেন্ট, সেই দুজনই দলকে এনে দিলেন স্বস্তি।  এ দুই তারকার ২০৬ রানের জুটিতে ভর করে ভালো অবস্থানে বাংলাদেশ।আজ দেখার কথা ছিল বাংলাদেশের সংগ্রহকে কত এগিয়ে নেন মুশফিক-লিটন। কিন্তু প্রথম সেশনেই একের পর এক উইকেট হারিয়ে চাপে পড়ে গেল বাংলাদেশ।

আগের দিনের সেঞ্চুরিয়ান লিটন দাস মাত্র ১ রান যোগ করে হাসান আলির বলে এলবিডব্লিউ হলেন।মুশফিককে সঙ্গ দিতে এসে মাত্র ১৯ বল টিকলেন অভিষিক্ত খেলোয়াড় ইয়াসির আলী রাব্বি। আন্তর্জাতিক ক্যারিয়ারের প্রথম ইনিংসে মাত্র ৪ রান করতে সক্ষম হলেন।

দীর্ঘ অপেক্ষার পর অভিষেক ঘটা এই ব্যাটার ৪ মেরেই ফিরে গেলেন বোল্ড হয়ে। হাসান আলির দ্বিতীয় শিকার তিনি। দারুণ স্পেলে দুটি মেডেনসহ ৬ ওভারে ৭ রানে ২ উইকেট নিলেন হাসান।

অন্যপ্রান্ত আগলে রেখে ঠাণ্ডা মাথায় খেলে ৯০ এর ঘরে পৌঁছে গিয়েছিলেন মুশফিক। কিন্তু পারলেন না নিজের টেস্ট ক্যারিয়ারের ৮ম সেঞ্চুরি তুলে নিতে।

ফাহিম আশরাফের বলে কট বিহাইন্ড হলেন। থামলেন ৯১ রানে।এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৯৯ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৭৭ রান।স্কোর ৩০০ ছাড়িয়ে নিতে ব্যাট হাতে নেমেছেন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ ও তাইজুল ইসলাম।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest