বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৪৩ পূর্বাহ্ন

শুরুটা তৃপ্তিদায়ক ছিল, আমি খুশি: ভিলিয়ার্স

শুরুটা তৃপ্তিদায়ক ছিল, আমি খুশি: ভিলিয়ার্স

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে শক্তিশালি সানরাইজার্স হায়দরাবাদকে ১০ রানের ব্যবধানে হারিয়ে দারুণ সূচনা করলো বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

সোমবার (২১ সেপ্টেম্বর) দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হারলেও প্রথমে ব্যাট করার সুযোগ পায় বিরাট কোহলিরা। ব্যাট করতে নেমে তরুণ ব্যাটসম্যান দেবদূত পাড্ডিকাল এবং মিডল অর্ডারে এবি ডি ভিলিয়ার্সের ঝড়ো বাটিংয়ে ১৬৩ রানের লড়াকু সংগ্রহ পায় ব্যাঙ্গালুরু।

জবাবে সানরাইজার্স হায়দরাবাদের ইনিংস থেমেছে ১৫৩ রানে অলআউট হয়ে। বল হাতে মাত্র ১৮ রানে ৩ উইকেট নিয়ে ব্যাঙ্গালুরুর জয়ে ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন ইয়ুজভেন্দ্র চাহাল।

ব্যাঙ্গালুরু ইনিংসের ফিনিশিংটা দিয়েছেন এবি ডি ভিলিয়ার্সই। দীর্ঘদিন পর খেলতে নেমে এতো ভালো ব্যাটিং করতে পারবেন- এমনটা ভাবতেও পারেননি ডি ভিলিয়ার্স। শেষপর্যন্ত ৪ চার ও ২ ছয়ের মারে খেলেছেন ৫১ রানের ইনিংস। প্রায় ৮ মাস পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে নেমে এমন ব্যাটিং করতে পেরে নিজেই চমকে গেছেন ডি ভিলিয়ার্স।

ম্যাচ শেষে তিনি বলেছেন, সত্যি বলতে, আমি নিজেকেই চমকে দিয়েছি। দক্ষিণ আফ্রিকায় আমাদের একটা ভালো ম্যাচ হয়েছে। সেটা খুব কাজে দিয়েছে। আমার জন্য গুরুত্বপূর্ণ ছিল এখানের শুরুটা ভালো করা। এছাড়া আমার আত্মবিশ্বাসের কমতি ছিলো না। দলে অনেক ভারতীয় ও অস্ট্রেলিয়ার প্রতিভাবান ক্রিকেটার রয়েছে। আমরা জশ ফিলিপকে দেখেছি, সেও দুর্দান্ত।

ভিলিয়ার্স আরো বলেন, আপনি যখন খেলতে আসেন কিন্তু সাম্প্রতিক সময়ে খুব বেশি খেলার মধ্যে থাকেন না, তখন একটা সংশয় কাজ করে নিজের মধ্যে। তবে গত চার সপ্তাহে আমরা কঠোর পরিশ্রম করেছি এবং আমি নিজে ফর্ম খুঁজে পেয়েছি। আজকের শুরুটা তৃপ্তিদায়ক ছিল। দূর্ভাগ্যবশত রানআউট হয়েছি। তবে বেসিকটা ঠিক থাকায় আমি খুশি।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest