বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৫১ পূর্বাহ্ন

টি-টোয়েন্টি টুর্নামেন্টে দেশি খেলোয়াড়দের বেশি সুযোগ দিতে চান পাপন

টি-টোয়েন্টি টুর্নামেন্টে দেশি খেলোয়াড়দের বেশি সুযোগ দিতে চান পাপন

করোনা পরবর্তী সময়ে বিশেষ পরিকল্পনা নিয়ে ক্রিকেটকে নতুন রুপে মাঠে ফেরাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দুই দিনের দুটি প্রস্তুতি ম্যাচ শেষে সম্প্রতি তিন দলের নতুন টুর্নামেন্ট বিসিবি প্রেসিডেন্টস কাপ আয়োজন করেছে ক্রিকেট বোর্ড। আগামী মাসেই মাঠে গড়াবে টি-টোয়েন্টি টুর্নামেন্ট। সেখানে দেশি খেলোয়াড়দের প্রাধান্য দেয়ার কথা বলেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

প্রেসিডেন্টস কাপ শেষে নভেম্বরের মাঝামাঝি সময়ে আয়োজিত হতে পারে কর্পোরেট টি-টোয়েন্টি। পাঁচটি দল নিয়ে আয়োজিত হতে যাওয়া সেই টুর্নামেন্টে বিদেশি ক্রিকেটারদের আনার পরিকল্পনা শোনা যাচ্ছে বেশ ক’দিন ধরেই। তবে বিসিবি সভাপতি এটার বিপক্ষে। তার মতে, দেশি খেলোয়াড়দের পর্যাপ্ত সুযোগ না দিয়ে খামোখা বিদেশিদের আনার কোনো মানে হয় না।

রোববার গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নাজমুল হাসান বলেন, বিদেশি খেলোয়াড়ের আনার ব্যাপারে এখনো সিদ্ধান্ত হয়নি। কেউ বলছে দেশি খেলোয়াড়দের দিয়েই খেলাতে। তাহলে তারাই বেশি সুযোগ পাবে।

বিসিবি বস আরো বলেন, দল মাত্র ৫টা, থাকবে ৭৫ জন খেলোয়াড়। বিদেশি আনলে দেশিদের মধ্যে আবার ২০ জন খেলতে পারবে না। বিদেশি দুইজন করে নিলেও তো ১০ জন দেশি কমে যাবে। আমরা দেখছি যেটা ভালো হয়।

নাজমুল হাসান যোগ করেন, বিদেশিদের আনতে পারলে ভালো কিন্তু ওদের যে আনতেই হবে এমন কোনো ব্যাপার না। বিদেশি কারা এখন খেলতে পারবে সেটা দেখতে বলেছি। তাদের কী মান দেখতে হবে। আমি বলতে চাচ্ছি যে, খামোখা বিদেশি খেলোয়াড় এনে আমার দেশের ভালো খেলোয়াড়দের বসিয়ে রাখার তো কোনো মানে হয় না। আর ওদেরকে বেশি টাকা দেয়ারও মানে নেই।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest