সোমবার, ১৪ Jun ২০২১, ০৮:৩৬ অপরাহ্ন

চ্যাম্পিয়নস লিগে লিভারপুলের সঙ্গী চেলসি

চ্যাম্পিয়নস লিগে লিভারপুলের সঙ্গী চেলসি

নিজেদের মাঠে দুরন্ত এক জয় ছিনিয়ে নিয়েছে লিভারপুল। প্রিমিয়ার লিগে নিজেদের শেষ ম্যাচে সফরকারী প্রতিপক্ষ ক্রিস্টাল প্যালেসকে ২-০ গোলে হারিয়ে দিয়েছে দ্য রেড শিবির। সাদিও মানের জোড়া গোলে অ্যান্ডফিল্ডের এ জয় দিয়ে চ্যাম্পিয়নস লিগের টিকিট কাটল কোচ ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

অন্যদিকে অ্যাস্টন ভিলার মাঠে ২-১ গোলে হার মেনেছে চেলসি। কিন্তু হারের তেতো স্বাদ হজম করে ফিরলেও চ্যাম্পিয়নস লিগে ঠিকই জায়গা করে নিয়েছে কোচ টমাচ টাচেলের দল।

আর সার্জিও আগুয়েরোর জোড়া গোলে ঘরের মাঠে গোল উৎসব করেছে ম্যানচেস্টার সিটি। ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে অতিথি এভারটনকে। ইতিহাদ স্টেডিয়ামে এটাই আর্জেন্টাইন তারকা স্ট্রাইকার আগুয়েরোর শেষ ম্যাচ। কেননা চলতি মৌসুম শেষে তিনি চলে যাচ্ছেন বার্সেলোনায়।

দুরন্ত এ জয় ছিনিয়ে নিয়েই নিজেদের মাঠে শিরোপা উৎসব করল নতুন চ্যাম্পিয়ন ম্যানসিটি। আনুষ্ঠানিকভাবে বুঝে পেল তাদের লিগ ট্রফি।

আর উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে ফিরেছে কোচ ওলে গুনার সোলশজায়েরের ম্যানচেস্টার ইউনাইটেড। রেড ডেভিলরা লিগ শেষ করল দ্বিতীয় স্থানে থেকে।

লেস্টার সিটি ২-৪ গোলে ধরাশায়ী হয়েছে টটেনহ্যাম হটস্পারের কাছে। এ হারেই পঞ্চম স্থানে থেকে লিগ শেষ করল লেস্টার। তবে ঘরের মাঠে আর্সেনাল ২-০ গোলে হারিয়েছে ব্রাইটন এন্ড হোভ অ্যালবিয়নকে। পেপের জোড়া গোলে জিতেও ইউরোপা লিগে জায়গা করে নিতে পারেনি গানাররা।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest