রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৪৪ অপরাহ্ন

কাজী সালাউদ্দিন টানা চারবার বাফুফে সভাপতি

কাজী সালাউদ্দিন টানা চারবার বাফুফে সভাপতি

আবারো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হলেন কাজী সালাউদ্দিন। এ নিয়ে টানা চতুর্থবারের মতো দেশের ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার সর্বোচ্চ পদে আসীন হলেন তিনি।

শনিবার (৩ অক্টোবর) বিকেল ৩টা থেকে রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয় বাফুফে নির্বাচন। সন্ধ্যা ৬টা পর্যন্ত চলা নির্বাচনে ১৩৯ জন কাউন্সিলরের মধ্যে ভোট দেন ১৩৫ জন। মোট ৯৪টি ভোট পেয়ে আবারো সভাপতি নির্বাচিত হন কাজী সালাউদ্দিন।

এছাড়া সিনিয়র সহ সভাপতি পদেও বহাল রইলেন আব্দুস সালাম মুর্শেদী। তিনি পেয়েছেন মোট ৯১টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ মোহাম্মদ আসলাম পেয়েছেন ৪৪টি ভোট।

এবারের নির্বাচনে নির্বাহী কমিটির ২১ পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৪৭ জন প্রার্থী। এরমধ্যে সভাপতি পদে ৩, সিনিয়র সহ-সভাপতি পদে ২, সহ-সভাপতি পদে ৮ এবং সদস্য পদে ৩৪ জন প্রার্থী নির্বাচনে লড়ছেন।

সভাপতি পদে কাজী সালাহ্উদ্দিনের প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়াই করেছেন জাতীয় দলের সাবেক ফুটবলার বাদল রায় ও কোচ শফিকুল ইসলাম মানিক।

ভোট গ্রহণের আগে সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত চলে বার্ষিক সাধারণ সভা। যেখানে বিগত আসরের সাফল্য ব্যর্থতা এবং আর্থিক বিবরণী তুলে ধরা হয়। সর্বসম্মতিক্রমে আর্থিক বিবরণী পাস হয়েছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest