রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন

এক খেলোয়াড় করোনায় আক্রান্ত, ভয়ে ৩৭ গোল হজম!

এক খেলোয়াড় করোনায় আক্রান্ত, ভয়ে ৩৭ গোল হজম!

প্রাণঘাতী করোনাভাইরাসের বিধিনিষেধ পালন করতে গিয়েই এক ম্যাচে ৩৭ গোল হজমের নজির গড়েছে জার্মানির ১১তম ডিভিশনের দল রিপডর্ফ।

করোনা বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে রোববার (১৩ সেপ্টেম্বর) খেলেছে দলটি। সেই সুযোগে প্রতিপক্ষ দল এসভি হোল্ডেনস্টেডও একের পর এক গোল করেছে তাদের জালে।

এক্ষেত্রে রিপডর্ফের দায় কিংবা করোনা ভয়ের কথা উঠে আসলেও, এ ভয় পুরোপুরি পুরোপুরি যৌক্তিক। কেননা এই ম্যাচের আগে হোল্ডেনস্টেডের খেলোয়াড়রা এডেলস্টোর্ফের বিপক্ষে তাদের আগের ম্যাচটিতে একজন করোনা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে ছিলেন।

এই খবর জানার পরেও ১৪ দিনের কোয়ারেন্টিনে না থেকেই রিপডর্ফের বিপক্ষে খেলতে নেমে যায় হোল্ডেনস্টেড। এমন পরিস্থিতি দেখে ম্যাচটি পিছিয়ে নেয়ার আবেদন করেছিল রিপডর্ফ। কিন্তু কর্তৃপক্ষ তাদের জানায়, হয় ম্যাচ খেলতে হবে নয়তো বড়সড় শাস্তি মাথা পেতে মেনে নিতে হবে।

যে কারণে একপ্রকার বাধ্য হয়েই রোববারের ম্যাচটি খেলতে নামে রিপডর্ফ। কিন্তু যেহেতু করোনা ঝুঁকি ছিল, তাই তারা ম্যাচটি খেলেছে সামাজিক দূরত্ব বজায় রেখে। অর্থাৎ কোনো খেলোয়াড় অন্য খেলোয়াড়ের কাছাকাছি আসেননি কিংবা প্রতিপক্ষ খেলোয়াড়দেরও চার্জ করতে যাননি।

এই সুযোগে একের পর এক গোল করেছে হোল্ডেনস্টেড। ম্যাচের নির্ধারিত সময় শেষে স্কোরলাইন দেখা যায় ৩৭-০ গোলে জিতেছে হোল্ডেনস্টেড।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest