রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩২ পূর্বাহ্ন

মন্ত্রী চড়লেন ৫০ ফুট উঁচু নাগরদোলায় !

মন্ত্রী চড়লেন ৫০ ফুট উঁচু নাগরদোলায় !

মোবাইলে নেটওয়ার্ক না পেয়ে মন্ত্রীর কান্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ভারতের মধ্যপ্রদেশের মন্ত্রী ব্রজেন্দ্র সিং মোবাইল নেটওয়ার্ক পেতে অদ্ভুত উপায় অবলম্বন করলেন। চড়ে বসলেন ৫০ ফুট উঁচু নাগরদোলায়।

এরপরই সোশ্যাল মিডিয়ায় মন্ত্রীর সেই ছবি এবং ভিডিও ভাইরাল হয়। এমনকী সংবাদপত্রেও প্রকাশিত হয়েছে সেই ছবি। যা দেখে হাসির রোল নেটিজেনদের মধ্যেও। কেউ কেউ তো প্রশ্নও তুলে দেন, এটা কি তাহলে নয়া ডিজিটাল ইন্ডিয়া? যেখানে মোবাইলে নেটওয়ার্ক পেতে নাগরদোলায় উঠতে হবে?

জানা গিয়েছে, সম্প্রতি আমখো গ্রামে ‘বগত কথা’ নামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই সঙ্গে একটি মেলাও বসেছে। সেখানেই মূল আকর্ষণ ওই নাগরদোলাটি। এদিকে, মন্ত্রী ব্রজেন্দ্র সিং মেলায় যেতেই অনেকেই তার কাছে নানান সমস্যার কথা জানাতে শুরু করেন। সেই সমস্যা সমাধানে এরপরই ফোন করার চেষ্টা করতে থাকেন তিনি। কিন্তু কিছুতেই মোবাইলে নেটওয়ার্ক পাননি। এরপরই নাগরদোলায় উঠে বসেন। আর তারপর সেই ছবিটিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভারতের প্রত্যন্ত এলাকাগুলিতে ফোনের নেটওয়ার্কের অবস্থা এতটাই খারাপ যে এর আগেও এই ধরনের ঘটনা একাধিকবার ঘটেছে।

এদিকে, এই ছবিটি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হাসির রোল পড়ে গিয়েছে। কেউ লিখেছেন, এই না হলে ডিজিটাল ইন্ডিয়া!


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest