শনিবার, ০৮ মে ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন

স্যার আমি এক বছর মুরগির মাংস-পোলাও খাইনি

স্যার আমি এক বছর মুরগির মাংস-পোলাও খাইনি

কামাল হোসেন,ত্রিশাল : ময়মনসিংহ জেলার ত্রিশালের উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এসে ৯০ উর্ধ্ব এক বৃদ্ধ বলল, স্যার আমি এক বছর ধরে মুরগির মাংস-পোলাও খাইনি। এ কথা শুনে সালাম দিয়ে তার সামনের চেয়ারটিতে বসিয়ে বলেন, চাচা আপনি একটু সময় অপেক্ষা করুন। আমি ব্যবস্থা করছি। তিনি তাৎক্ষণিক অফিসের কেরানীকে নির্দেশ দিলেন আপনি মুরগি এবং পোলাও চাল ও কিছু তরকারি নিয়ে আসুন।

২২ সেপ্টেম্বর সকাল ১১ টায় ময়মনসিংহের ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমানের সাথে এমন ঘটনা ঘটে।
সুত্র জানায়, সকালে দিকে ৯০ উর্ধ্ব বয়সী এক বৃদ্ধ অফিসে এসে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে এসে বলল স্যার আমি এক বছর ধরে মুরগির মাংস পোলাও খাইনি। তিনি সাথে সাথে অফিসের কেরানীকে মুরগি, পোলাউ চাল ও কিছু বাজার করে আনতে বলেন।বাজার করে আনার পর তিনি নিজের হাতে বৃদ্ধের কাছে বাজার বুজিয়ে দিয়ে তিনি নিজে অফিস থেকে নেমে রিকসায় উঠিয়ে দেন। এ সময় বৃদ্ধ আনন্দে কেঁদে দেন এবং তার জন্য দোয়া করে বলেন, আপনার এই ভালোবাসা আজীবন মনে রাখব। এসময় উপস্থিত ছিলেন,বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি ও দৈনিক আমাদের কন্ঠের বিশেষ প্রতিনিধি খায়রুল আলম রফিক ও ত্রিশাল রিপোর্টাস ক্লাবের সভাপতি কামাল হোসেন।

ত্রিশালের উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তাফিজুর রহমান বলেন, আমি তার কথা শুনে আবেগাপ্লুত হয়ে পড়ি। এমন হাজারও মা বাবা এভাবে দিন কাটাচ্ছেন। আমি একজন বাবার এতটুকু উপকার করতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। তিনি সমাজের প্রত্যেকটি মানুষের পাশে দাড়ানোর আহব্বান জানান।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest