শুক্রবার, ২০ মে ২০২২, ০২:২১ অপরাহ্ন

বিডি২৪লাইভ পাঠকের রুচিতে দৃষ্টি টানে — —- আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ

বিডি২৪লাইভ পাঠকের রুচিতে দৃষ্টি টানে — —- আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ

দেশের জনপ্রিয় বিডি২৪লাইভ অনলাইন পত্রিকার সংবাদ পাঠক তার প্রয়োজন আর আশার প্রতিফলন দেখতে পান। রুচিশীল পরিবেশনা দৃষ্টি টানে। গবেষণাধর্মী, আদর্শিক ও তথ্যবহুল এই পত্রিকা রাষ্ট্র তথা দেশের উন্নয়ন, রাজনীতি , সরকার, ন্যায় প্রতিষ্ঠা, অন্যায়ের প্রতিবাদ, নীতি অনুসারে জীবনযাপন তথা মানুষের আশা আকাঙ্খার ধারক বাহক হিসাবে অল্প সময়ের মধ্যেই অনেককে পেছনে ফেলে শীর্ষ অবস্থানে গিয়ে নিজের চমক দেখানে সক্ষম হয়েছে ।

দেশের ইতিহাস ঐতিহ্য তুলে ধরছেন বিডি ২৪ লাইভে কর্মরত মানবিক জ্ঞানী ন্যায় নীতি সম্পন্ন একঝাক সাংবাদিক। পত্রিকায় প্রকাশিত নিরপেক্ষ সংবাদের প্রভাব সরাসরি এবং গভীরের। পাঠকের অসংখ্য পরিসংখ্যানের উৎস বিডি ২৪ লাইভ । কর্মরত সহকর্মীদের যথাযথ সুযোগ সুবিধা দিয়ে আবার কখনও দেনা পাওনার বিষয়টি সহকর্মীদের সাথে সুখ, দু:খের মত ভাগাভাগি করছেন সম্পাদক আমিরুল ইসলাম আসাদ ।

কর্মস্থায়িত্বের প্রজ্ঞা আদর্শ সমবন্টনের মাধ্যমে প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন তিনি। অনুসন্ধানী প্রতিবেদন উৎসুক পাঠকের দৃষ্টিনে এনে পৃথিবীব্যাপী ছড়িয়ে দিচ্ছে সংবাদ, নিউজ বা খবর । দেশের অনলাইন সংবাদপত্র বা পোর্টালের পরিমন্ডলে একটি অভ্যুদয়ের নাম বিডি ২৪ লাইভ। স্বাবলম্বী হতে আগ্রহী শিক্ষিত যুবকের মত সকল শ্রেণি পেশার পাঠকের মনে জাগাচ্ছে সম্ভাবনার নতুন আগ্রহ । বিডি২৪লাইভ এর কর্তৃপক্ষকে তাদের প্রাণপ্রিয় এই প্রতিষ্ঠানের জন্মদিনে জানাই শুভেচ্ছা । সমৃদ্ধ কামনা করি । লেখক : আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ মেয়র,ত্রিশাল পৌরসভা,ময়মনসিংহ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest