বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৭:১৩ অপরাহ্ন

আমার কথা কোনো ডিসি, এসপি আমলেই নেয় নাই – কাজী জাফরউল্লাহ

আমার কথা কোনো ডিসি, এসপি আমলেই নেয় নাই – কাজী জাফরউল্লাহ

বিশেষ প্রতিনিধি :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৪ আসনে জয়ী স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সনের বিরুদ্ধে সহিংসতার অভিযোগ তুলেছেন এই আসনের পরাজিত নৌকার প্রার্থী কাজী জাফরউল্লাহ।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফরউল্লাহ বলেছেন, ‘নিক্সন গুণ্ডাবাহিনীকে লেলিয়ে দিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্যাতন করার জন্য।
আজ বুধবার বেলা সাড়ে ১১টায় ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন জাফরউল্লাহ।
কাজী জাফরউল্লাহ বলেন, ‘আমার এলাকাতে স্বতন্ত্র এসে মারবে, স্বতন্ত্র বাড়িঘর জ্বালাবে, স্বতন্ত্র এসে লুটপাট করবে। আমি আমার নেতাকর্মীদের পাশে আছি, আমি এখানে আছি, এখানেই থাকব।’

প্রশাসনের ওপর হতাশা প্রকাশ করে জাফরউল্লাহ বলেন, ‘নৌকায় ভোট দিয়ে আমরা ভাঙ্গা সদর চরভদ্রাসনবাসী কি কোনো অন্যায় করেছি? আমরা কোনো দোষ করেছি? ৭১-এর মতো আমাদের লোকজনের বাড়িঘর থেকে তাঁরা আক্রমণ করে, হাজার হাজার লোককে বাড়ির বাইরে রেখেছে। নিক্সন তাঁর গুণ্ডাবাহিনীকে লেলিয়ে দিয়েছে। আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপরে নির্যাতন করার জন্য। তাৎক্ষণিকভাবে আমি ডিসি, এসপি, আমাদের থানার ওসি, তাদের জানাই যে তাঁরা আক্রমণ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, ‘দুঃখের সাথে বলতে হয়, আমার কথা কোনো ডিসি, এসপি, কেউ কোনো আমলেই নেয় নাই। ’
আগামী ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে কাজী জাফরউল্লাহ বলেন, ‘প্রশাসন সন্ত্রাসীদের গ্রেপ্তার না করলে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।’

সংবাদ সম্মেলনে ফরিদপুর-৪ আসনের তিনটি উপজেলার আওয়ামী লীগের বিপুল নেতাকর্মী উপস্থিত ছিলেন।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest