বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন

আদালতে রাসেল দম্পতি, ১০ দিন রিমান্ড চাইবে পুলিশ

আদালতে রাসেল দম্পতি, ১০ দিন রিমান্ড চাইবে পুলিশ

অনলাইন ডেস্ক: ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও তার স্বামী প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেলকে আদালতে নেওয়া হয়েছে। এই মামলায় তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ।শুক্রবার দুপুর ১টার দিকে আনুষ্ঠানিকভাবে র‌্যাবের পক্ষ থেকে এই দম্পতিকে গুলশান থানায় হস্তান্তর করা হয়। এরপর আইনি প্রক্রিয়া শেষে পুলিশের একটি গাড়িতে করে আদালতে নিয়ে যাওয়া হয়। বিকেল ৩টার পরে তাদের আদালতে তোলার কথা।

এদিকে বৃহস্পতিবার বিকালে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেলকে মোহাম্মদপুরের বাসা থেকে গ্রেপ্তার করা হয়। এরপর ইভ্যালির দুই কর্ণধারকে নেওয়া হয় র‌্যাব সদরদপ্তরে। পরে শুক্রবার তাদেরকে প্রতারণার মামলায় গুলশান থানায় হস্তান্তর করে।

শুক্রবার সকালে র‌্যাব জানায়, ইভ্যালির হাজার কোটি টাকা দেনা রয়েছে।এর আগে বৃহস্পতিবার ভোরে আরিফ বাকের নামে একজন ভুক্তভোগী ইভ্যালির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালকসহ অজ্ঞাত কর্মকর্তাদের নামে গুলশান থানায় মামলা করেন।জিজ্ঞাসাবাদের বরাতে র‌্যাব জানিয়েছে, ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং তার স্বামী প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল পদাধিকার বলে নিজেরা মাসিক ৫ লাখ টাকা করে মোট ১০ লাখ টাকা বেতন নিতেন। তারা কোম্পানির টাকায় ব্যক্তিগত দুটি দামি গাড়ি (রেঞ্চ রোভার ও অডি) কিনে ব্যবহার করতেন। শুক্রবার সকালে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এসব তথ্য জানান।এছাড়া ব্যক্তি পর্যায়ে সাভারে রাসেলের কয়েক কোটি টাকা মূল্যের জায়গা-জমিসহ অন্যান্য সম্পদ রয়েছে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest