শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:৪৩ পূর্বাহ্ন

যে শব্দ পুরুষকে পাগল করে

যে শব্দ পুরুষকে পাগল করে

ঢাকা: সুখী দাম্পত্য জীবনের জন্য যৌন মিলন অপরিহার্য একটি বিষয়। যৌন মিলনে যে যুগল বেশি সুখী তাদের বাস্তব জীবনটা হয়ে অনেক বেশি রোমান্টিক। বিভিন্ন গুণী কবি সাহিত্যকগণ যুগ যুগ ধরে এমনটা বলে গেছেন। একে অপরকে জানতে প্রেমিক যুগলের মধ্যে যৌন মিলন বেশ জরুরী। এই ক্ষেত্রে প্রিয় সঙ্গী যখন তার সঙ্গিনীকে ছুতে চাই।

এই অনুভূতিটায় অন্য রকম হয়। একজন মহিলা ও একজন পুরুষ যখন যৌন মিলনে আবদ্ধ হন তখন বিভিন্ন ধরনের শব্দ করেন। এ শব্দ একে অপরের মধ্যে আরো বেশি আবেগের সৃষ্টি করে।

সম্প্রতি এক গবেষণায় দেখা গিয়েছে পুরুষরা যে শব্দ করেন তা মহিলাদের কাছে ‘কর্কশ’ মনে হয়। মহিলারা পুরুষের এমন শব্দে খুব বেশি আলোড়িত হন না। তবে মহিলাদের মুখের শব্দে পুরুষদের পাগল করে তোলে। মার্কিন যুক্তরাষ্ট্রের একজন মনোবিজ্ঞানী সুশান হাগ বলেছেন, সেক্সুয়াল সাউন্ড হচ্ছে এমন শব্দ যার জোর আওয়াজ হয় না, নিঃশ্বাসের সাথে প্রবাহিত হয়। মহিলাদের এমন শব্দ পুরুষকে আন্দোলিত করে।

তিনি বলেন, মহিলা ও পুরুষ তাদের মধ্যকার যৌনমিলনের সময় অবচেতনভাবেই ফিসফিস করে এক প্রকার শব্দ করেন। তবে এমন শব্দ করতে পুরুষরা বেশি দক্ষ নয়। এক্ষেত্রে মহিলারাই বেশি পারদর্শী। তাই যৌন মিলনের সময় মহিলারা যত বেশী এই শব্দ করেন তত বেশী মধুর হয়ে ওঠে সম্পর্ক।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest