শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১২:৩৯ অপরাহ্ন

ভাঙ্গার সাবেক উপজেলা চেয়ারম্যানের নৌকার আদর্শে জীবন কাটানোর ঘোষনা

ভাঙ্গার সাবেক উপজেলা চেয়ারম্যানের নৌকার আদর্শে জীবন কাটানোর ঘোষনা

ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা : ফরিদপুরের ভাঙ্গায় পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় অর্থ-সম্পাদক মো. শাহাদাৎ হোসেন বাকি জীবন আ’লীগে কাটানোর ঘোষণা দেন। মঙ্গলবার সন্ধার পরে একটি লাইভে তিনি এ ঘোষণা দেন। তার বক্তব্য হবহু দেয়া হলো: আমি শাহাদাৎ হোসেন আমার ছাত্র জীবন থেকে আ’লীগের রাজনীতি করিয়া আমার নেত্রী, আমার প্রিয় নেত্রী বর্তমান আ’লীগের সভানেত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাইরে আমি আর কোনও রাজনীতি করবো না।

আগামী দিন থেকে আমার প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবেন তাকেই জীবন যৌবনের শেষ রক্তবিন্দু দিয়ে তাকে নির্বাচিত করবো ইনশাআল্লাহ। এ বিষয়ে তার মুঠোফোনে কথা হলে সত্যতা স্বীকার করে তিনি আরো বলেন, আমি ২০১৪ সাল থেকে একটি রাজনৈতিক প্রেক্ষাপটে নৌকার বাইরে নয়, ব্যাক্তি কাজী জাফরউল্লাহর বিপক্ষে ভোট দিয়েছিলাম দুইবার ভাঙ্গার পরিবর্তন ঘটানোর জন্য। তিনিও ছিলেন শেখ হাসিনার রক্তের উত্তরসূরী ছিল বিধায়।

কারণ, দুইবার নৌকার বিপক্ষে থাকার পরেও আমার প্রিয় নেত্রী আমাকে মুল্যায়ন করে আমাকে কেন্দ্রীয় যুবলীগের অর্থ-সম্পাদক করে সম্মানিত করেছেন বিধায় আমি মৃত্যুর পর্যন্ত আ’লীগের বিপক্ষে আর কোন রাজনীতি করবো না ভোটও দিবনা। এটাই আমার শেষ কথা। তাতে নৌকা নিক্সন চৌধুরী পায় ওয়েলকাম, কাজী জাফরউল্লাহ পায় ওয়েলকাম, আমি পাই ওয়েলকাম। নেত্রী নমিনেশন যাকে দেয় তার হয়েই কাজ করবো ও ভোট দিব।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest