সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৮ অপরাহ্ন

ফের ব্যাংকক গেলেন রওশন এরশাদ

ফের ব্যাংকক গেলেন রওশন এরশাদ

মেডিকেল চেকআপের জন্য আবারও থাইল্যান্ডের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ। দেশে আটদিন অবস্থানের পর মঙ্গলবার (৫ জুলাই) দুপুর ১টা ৩৫ মিনিটে থাই এয়ারওয়েজের ফ্লাইটে ব্যাংককের উদ্দেশে ঢাকা ছেড়ে যান তিনি। তার সঙ্গে আছেন রংপুর ৩ আসনের এমপি পল্লীবন্ধুপুত্র রাহ্গির আল মাহী সাদ এরশাদ ও রওশন পুত্রবধূ মহিমা সাদ।

দুপুরে রাজধানীর গুলশানের ওয়েস্টিন হোটেলে রওশন এরশাদকে বিদায় জানান জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন, জাফর ইকবাল সিদ্দিকী, সাবেক এমপি সালাউদ্দিন মুক্তি, পার্টির ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা রানী প্রমুখ।

এর আগে গত বছরের ৫ নভেম্বর শারীরিক সমস্যা দেখা দিলে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সযোগে ব্যাংকক যান রওশন এরশাদ। ‍প্রায় আট মাস চিকিৎসা শেষে ২৭ জুন থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতাল থেকে দেশে ফিরেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনের সংসদ সদস্য।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest