বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:০৯ অপরাহ্ন

দলীয় কর্মীদের শাস্তি দিতে পিছু পা হয় না সরকার: কাদের

দলীয় কর্মীদের শাস্তি দিতে পিছু পা হয় না সরকার: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘সরকার নিজের দলের কর্মীদের অপকর্মের জন্য শাস্তি দিতে পিছু পা হয় না।’ স্বামীকে বেঁধে রেখে সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে নববধূকে গণধর্ষণ মামলার আসামিদের গ্রেফতারের ব্যাপারে আজ রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে দলীয় সভানেত্রীর জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।

ভিডিও কনফারেন্সে তিনি বলেন, ‘সরকার নিজের দলের কর্মীদের অপকর্মের জন্য শাস্তি দিতে পিছু পা হয় না। মহামারির চলমান পরিস্থিতিতে দলীয় কার্যালয়ে সভানেত্রীর জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে বলে জানান ওবায়দুল কাদের।’ উল্লেখ্য, সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনায় নয়জনকে আসামি করে মামলা করা হয়। ২৬ সেপ্টেম্বর নির্যাতনের শিকার ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে ছয়জনের নাম উল্লেখ করে মামলা করেন। পাশাপাশি দুই থেকে তিনজনকে অজ্ঞাত আসামি করে নগরীর শাহপরান থানায় এ মামলা দায়ের করেন তিনি।

মামলার আসামিরা হলেন এমসি কলেজের ইংরেজি বিভাগের শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী সাইফুর রহমান, শাহ মাহবুবুর রহমান রনি, মাহফুজুর রহমান মাছুম, রবিউল হাসান, তারেক আহমদ ও অর্জুন। এজাহারভুক্ত আসামিদের সবাই আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক রঞ্জিত সরকারের অনুসারী এবং ছাত্রলীগ কর্মী বলে জানা গেছে। অভিযুক্তদের গ্রেপ্তারে রাতভর অভিযান চালিয়ে ছাত্রলীগ কর্মী সাইফুর রহমানের রুম থেকে বেশ কিছু দেশীয় অস্ত্র এবং একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest