রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:০১ অপরাহ্ন

আ’লীগ প্রার্থী চায় না জনগণ ভোট কেন্দ্রে যাক: বিএনপি প্রার্থী

আ’লীগ প্রার্থী চায় না জনগণ ভোট কেন্দ্রে যাক: বিএনপি প্রার্থী

বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন বলেছেন, আমাদের প্রতিপক্ষ আওয়ামী লীগ প্রার্থী চাচ্ছে না জনগণ ভোট কেন্দ্রে যাক। এজন্য তারা বিভিন্ন ধরণের সন্ত্রাস করছে, বিভিন্নভাবে আমাদের নেতাকর্মীদের হুমকি-ধামকি দিচ্ছে। আমরা যেখানে কর্মসূচি দিচ্ছি তারা সেখানে পাল্টা কর্র্মসূচি দিচ্ছে। অথচ প্রতিটি কর্মসূচি দেয়ার আগে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী পুলিশের অনুমতি নিয়েই কর্মসূচি দেওয়া হচ্ছে।

শনিবার (৩১ অক্টোবর) বেলা ১১টা থেকে ৭ নম্বর সেক্টরে লেখক ড্রাইভ রোড, চৌরাস্তা, রবীন্দ্র সরণি রোড, হাউজ বিল্ডিং গণসংযোগ শেষে তিনি একথা বলেন।

জাহাঙ্গীর হোসেন বলেন, ভোটাররা ভোট দেয়ার জন্য উন্মুখ হয়ে আছে। আবার এরই মধ্যে ধানের শীষের পক্ষে জনগণের সাড়া দেখে আওয়ামী লীগ ভয়ে ভীত হয়ে পড়েছে। যার কারণে জনগণ যাতে ভোট কেন্দ্রে না যায় সেজন্য আওয়ামী লীগ প্রার্থী সবধরণের কর্মকান্ড করছে, পরিকল্পনা করছে। আসলে আওয়ামী লীগ তো দিনের ভোট রাতে করতে পছন্দ করেন।

তিনি বলেন, তাদের তো ভোটের প্রয়োজন হয় না। ভোটের যে উৎসব তা আওয়ামী লীগ প্রার্থী করতে চান না। ভোটাররা ভোট কেন্দ্রে গেলেই তো তাদের ভরাডুবি ঘটবে। আমরা আশা করি, জনগণ আাওয়ামী লীগের সব বাধা উপেক্ষা করে আগামী ১২ নভেম্বর ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট পছনের ব্যক্তি দিয়ে ফলাফল ঘরে নিয়েই ফিরবে। কারণ, এ আসনে যত উন্নয়ন হয়েছে তা দেশনেত্রী বেগম খালেদা জিয়া করেছেন।

বিএনপি প্রার্থী বলেন, আজ ৫৩ ও ৫৪ নম্বর ওয়ার্ডে পুলিশের অনুমতি নিয়ে গণসংযোগের কর্মসূচি দিয়েছিলাম। রানাভোলায় আমার যাওয়ার কথা ছিল। কিন্তু সেখানে আমাদের যেসব নেতাকর্মী জমায়েত হয়েছিলেন, তাদেরকে আওয়ামী লীগের নেতাকর্মী ও প্রশাসন ছত্রভঙ্গ করে দিয়েছে। প্রচারণায় যদি এমন হয়, তাহলে নির্বাচন কী হবে?

তিনি আরও বলেন, আমরা যে এলাকায় কর্মসূচি দিয়েছি সেখানে আওয়ামী লীগেরগুন্ডা বাহিনী রাস্তায় রাস্তায় লাঠিসোঠা হাতে মিছিল করছে। কেন মহড়া দিচ্ছেন? আওয়ামী লীগ চায় একটা ঘটনা ঘটিয়ে আমাদের নেতাকর্মীদের নামে মামলা দিয়ে যাতে আমরা প্রচার করতে না পারি। সেজন্য তারা এসব পাঁয়তারা করছেন। আমাদের দল থেকে আমাদের নেতারা সর্বোচ্চ ধৈর্য্য সহকারে প্রচার চালিয়ে যেতে বলেছেন। আমরাও তাই করছি।

এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, আব্দুস সালাম, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, যুব বিষয়ক সহ সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, মামুন হাসান, সালাউদ্দিন ভূঁইয়া শিশির, রাজিব আহসান, আকরামুল হাসান মিন্টু, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আখতারুজ্জামান বাচ্চু, সহ-সাধারণ সম্পাদক সরদার নুরুজ্জামান, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফখরুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক গাজী রেওয়াজনুল হক রিয়াজ, যুবদল ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনুসহ বিএনপি ও তার অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী গণসংযোগে অংশ নেয়।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest