শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন

আজব স্বাস্থ্যমন্ত্রী থাকতে দেশে ভ্যাকসিন আসবে, প্রশ্ন মান্নার

আজব স্বাস্থ্যমন্ত্রী থাকতে দেশে ভ্যাকসিন আসবে, প্রশ্ন মান্নার

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, পৃথিবীর অনেক দেশে ভ্যাকসিন দেওয়া শুরু হয়েছে। আমাদের দেশে ভ্যাকসিন দেওয়া শুরু হয়নি। এরকম একটা আজব স্বাস্থ্যমন্ত্রী থাকতে ভ্যাকসিন আসবে?

মঙ্গলবার (৫ জানুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে জাতীয়তাবাদী প্রচার দলের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মাহমুদুর রহমান মান্না বলেন, সরকার বলেছে- ‘জানুয়ারির শেষের দিকে ভ্যাকসিন আসবে’। একজন বলছেন, ‘আমরা সরকারের সাথে সরকারি চুক্তি করেছি’। আরেকজন এমপি বলেছেন, ‘সরকারের সাথে সরকারের কোনো চুক্তি হয়নি। আমরা প্রাইভেট কোম্পানির সাথে প্রাইভেট কোম্পানির চুক্তি করেছি’।

ভ্যাকসিন ক্রয়ের চুক্তি প্রসঙ্গে তিনি বলেন, ভারত ২ ডলারে ভ্যাকসিন কিনবে। বাংলাদেশ কিনবে ৫ ডলারে। বাকি তিন ডলার কোথায় যাবে?

নাগরিক ঐক্যের আহ্বায়ক আরো বলেন, আমরা গত ১২ বছর ধরে অনেক কথা বলেছি, যেসব কথা বলেছি তার একশ ভাগের একভাগও যদি বাস্তবায়ন হতো তাহলে এই সরকার ক্ষমতায় থাকতে পারতো? আমরা সেই কাজগুলো বাস্তবায়ন করতে পারিনি।

২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় নির্বাচনের কথা উল্লেখ করে তিনি বলেন, সেই নির্বাচনে এমন একটা পরিবেশ তৈরি করা হয়, সেখানে কোনো রাজনৈতিক দল অংশ নেয়নি। ওটা একটা ভুয়া নির্বাচন, ওই নির্বাচন মানা যাবে না।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest