সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:০১ অপরাহ্ন

আওয়ামী লীগ এর ত্রি-বার্ষিক সন্মেলন খিলক্ষেত থানার ৪৩ ও ৯৬ নং ওয়ার্ড ২০২২ অনুষ্ঠিত

আওয়ামী লীগ এর ত্রি-বার্ষিক সন্মেলন খিলক্ষেত থানার ৪৩ ও ৯৬ নং ওয়ার্ড ২০২২ অনুষ্ঠিত

 এ,কে,এম,রুহুল আমীন স্বপন

জমকালো আয়োজনের মাধ্যমে আজ অনুষ্ঠিত হয়ে গেল খিলক্ষেত থানা আওয়ামী লীগ ও ৪৩,৯৬ ওয়ার্ড এর সন্মেলন। তাতে প্রধান অতিথি ছিলেন তথ্য মন্ত্রী ড,হাছান মাহমুদ,বিশেষ অতিথি সুজিত রায় নন্দী উপস্থিত ছিলেন মহানগর উত্তর আওয়ামী লীগ এর সভাপতি বজলুর রহমান, সাঃসম্পাদক, এস এম মান্নান কচী,এমপি,হাবিব হাসান,রফিকুল ইসলাম,সদস্য মহানগর উত্তর। থানা আওয়ামী লীগ এর সভাপতি মুক্তিযোদ্ধা কেরামত দেওয়ান,সাধারণ সম্পাদক রাজপথের কান্ডারী হাজী আসলাম উদ্দিন এম,এ।

সাংগঠনিক সম্পাদক আবুল বাসার,এনামুল দর্জি, হাজী মোতালেব বেপারী, হাসান দেওয়ান,৯৬ নং ওয়ার্ড ভারপ্রাপ্ত সভাপতি ও সাঃ সম্পাদক, ৪৩ নং ওয়ার্ড মোক্তার হোসেন,রানা আহম্মেদ,সবুজ মিয়া। ৯৬ ওয়ার্ডের আঃ মজিদ সিকদার,সিরাজুল ইসলাম,সুমিত চৌধুরী, মুন্না সহ সকল নেত্রীবৃন্দ। মিছিলে মিছিলে নিকুঞ্জ -২,রোড-৫, খিলক্ষেত এর মাঠ মুখরিত হয়ে উঠে নেতা কর্মীদের সরব উপস্থিতিতে। ফেস্টুন ব্যানারে ছেয়ে যায় পুরো এলাকা।

বাদ্যযন্ত্র বাজিয়ে নেতার তাদের সমর্থকদের নিয়ে হাজির হয় সমাবেশ স্থলে। মান্নান কচি তার বক্তব্যে বলেন আপনার যারা কমিটির পদে আসবেন তাদের সবার সিভি আমরা দেখবো,কে কখন থেকে দল করছেন,আন্দোলন সংগ্রামে কার কি অবদান আছে সবই আমরা যাচাই বাছাই করবো।এমপি হাবিব হাসান বলেন,ত্যাগী ও কর্মীবান্দব নেতার প্রয়োজন। সবাই কিন্তু পদ পাবেন না, তাই বলে দলের কোন ক্ষতি হোক এমন কোন কাজের সাথে জারিত হবেন না। সেদিকে সবাই খেয়াল রাখবেন। ৯৬ নং ওয়ার্ডের সভাপতি পদে ৭ জন প্রার্থী।

সাধারণ সম্পাদক পদে ১৫ জন প্রার্থী। প্রাধান অতিথির বক্তব্যে বলেন দেশ এগিয়ে যাচ্ছে, আপনারাও এগিয়ে যান।রাজপথে থাকতে হবে এমন শক্তি শালী কমিটি উপহার দিবেন এটাই চাই। তবে হাইব্রিড নেতাদের দিকে নজর দিবেন যাতে করে হঠাৎ নেতা না হতে পারে। পরিশেষে ওয়ার্ড সভাপতি সাধারণ সম্পাদক দের নাম ডেকে মঞ্চের সামনে সারিবদ্ধ ভাবে দারকরিয়ে সবার সিভি গ্রহন করেন।

পরবর্তীতে থানা ও ওয়ার্ড কমিটি জানিয়ে দেয়া হবে বলে নেতৃবৃন্দ জানালেন। সব কিছু ছাপিয়ে যার কথা না বললেই নয় সে হলো মোঃ সাগর সে প্রতিবন্ধি,থাকে মিরপুরে দলকে ভালো বাসে বলেই হাটতে না পারলেও ঠিকই চলে আসছে খিলক্ষেতের এই সন্মেলনে।


Comments are closed.

© All rights reserved © 2017 24ghontanews.com
Desing & Developed BY ThemeForest